শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৪৯ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
মানিকগঞ্জে ক্রীড়াঙ্গনের অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ বিদায় বেলায় ১৪১ জনকে ‘অবৈধ’ নিয়োগ রাবি ভিসির বগুড়ায় সেনাবাহিনীর দু:স্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কুড়িগ্রামে মোটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ মানিকগঞ্জ পৌর এলাকার প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ সিরাজগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙ্গামাটি চেম্বারের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ দেশে করোনায় মৃত্যু ও সংক্রমণের নিম্নাভিমুখী প্রবণতা অব্যাহত চলমান লকডাউনের মেয়াদ বাড়ানোর প্রজ্ঞাপন জারী।।স্বাস্থ্যবিধি না মানলে দোকানপাট শপিংমল বন্ধ কুড়িগ্রামে গোল্ডেন ক্রাউন তরমুজ চাষে সাফল্য

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে সরকার: তথ্যমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩৮ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস: তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সরকার মাদকবিরোধী আইন বাস্তবায়নে অর্থাৎ ইয়াবার সাথে যারা যুক্ত, মাদক পাচারকারী, মাদক বিক্রেতা, মাদক সেবনকারী সবার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে।

তিনি বলেন,  আইনশৃঙ্খলা বাহিনীর এবিষয়ে ব্যবস্থা নেওয়ার ক্ষেত্রে কে কোন দলের, কোন মতের কোন পথের সেটি দেখা হচ্ছেনা, হবেও না। দলমত নির্বিশেষে যারা এটির সাথে যুক্ত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং হচ্ছে। 

শনিবার  সন্ধ্যায় চট্টগ্রাম জমিয়তুল ফালাহ মাঠে আঞ্জুমানে রজভীয়া নুরিয়া ট্রাস্ট আয়োজিত যৌতুক, মাদক ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন, তথ্যমন্ত্রীর  দপ্তর থেকে এক প্রেস রিলিজে জানানো হয়।

আঞ্জুমানে রজভীয়া নুরিয়া ট্রাস্টের চেয়ারম্যান আল্লামা আবুল কাশেম নূরী’র সভাপতিত্বে সমাবেশ উদ্বোথন করেন সৈয়দ সাইফুদ্দিন আহমেদ আল হাছানী। আলোচক ছিলেন ড. নূ. ক. ম আকবর হোসেন, আলহাজ্ব নুরুল হক, মাছুমুর রশীদ কাদেরী, জাহিদুল হাসান রুবায়েত, মাওলানা আবুল হাসান ওমাইর রজভী প্রমুখ।

ড. হাছান মাহমুদ বলেন, মাদক এমন একটি বিষ সেটির কারণে শুধুমাত্র যারা মাদকসেবী তার জীবনটা ধ্বংস হয় তা নয়, পুরো পরিবারটা ধ্বংস হয়ে যায়। অনেক মাদকাসক্ত সন্তানের হাতে মা-বাবা স্ত্রী হত্যার স্বীকার হয়েছেন, এমনকি মাদকাসক্ত পিতার কাছে নিজের সন্তান পর্যন্ত নিরাপদ নয়। মাদকের টাকা জোগাড় করতে গিয়ে সন্তানকে পর্যন্ত বিক্রি করে দিয়েছে এমন নজির রয়েছে। সুতরাং এই অভিশাপ থেকে সমাজকে পরিপূর্ণ ভাবে মুক্ত করা প্রয়োজন। এই ক্ষেত্রে আঞ্জুমানে রজভীয়া নুরিয়ার চেয়ারম্যান আল্লামা আবুল কাশেম নূরী’র যৌতুক ও মাদক বিরোধী যে আন্দোলন, সেটা সরকার যে মাদক ও যৌতুকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করেছে তার জন্য অত্যন্ত সহায়ক।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com