মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২:৪৩ অপরাহ্ন

সিরাজগঞ্জে ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ

  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৯ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস সিরাজগঞ্জ : ‘মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশের আয়োজনে শনিবার সকালে পুলিশ লাইন্সে শহীদ আলাউদ্দিন কনষ্টেবল ড্রিলসেড পুলিশ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, পুলিশ সুপার হাসিবুল আলম । তিনি বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং

জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে নারী ধর্ষণ ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ।  

নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে জনসচেতনতামূলক প্রচার-প্রচারণা, পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসাসহ পুলিশের সেবা নিতে ৯৯৯ মোবাইল ফোনে যোগাযোগ করার আহ্বান জানান।

এ সভায় অনান্যদের মধ্যে সাবেক এমপি সেলিনা পারভিন স্বপ্না, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, নারী নেত্রী জান্নাত আরা তালুকদার হেনরি, মহিলা বিষয়ক উপ-পরিচালক কানিজ ফাতেমা, ইসলামী ফাউন্ডেশনের ডিডি ফারুক আহমেদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শফিকুল ইসলাম, জেলা আনসার ও ভিডিপির কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা, ইন্সপেক্টর (নিরস্ত্র) হাসান বাশির,  ক্রীড়া সংস্থার সেক্রেটারী এমদাদুল হক প্রমূখ বক্তব্য রাখেন।

এছাড়া জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, মানবাধিকার সংগঠন ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com