রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:১২ পূর্বাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
রাজনৈতিকভাবে সরকারকে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে মৌলবাদকে উস্কে দেয়: তথ্যমন্ত্রী মানিকগঞ্জ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেলেন রমজান আলী নওগাঁয় সপ্তদশ মানবাধিকার নাট্য উৎসব অনুষ্ঠিত রবিবার বঙ্গবন্ধু শেখ মুজিব রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী সম্মাননা প্রদানের মাধ্যমে শেষ হলো কবি সম্মেলন করোনায় আজ মৃতের সংখ্যা বেশি ৩৬ জন ।। ঢাকা বিভাগেই ৩০ জন বগুড়া বার সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী প্যানেলের জয় বগুড়ায় দুই দিনব্যাপী কবি সম্মেলন ও বইমেলার উদ্বোধন রাঙ্গামাটি রাজবন বিহারে কঠিন চীবর দানোৎসব উদযাপিত মৃত দেখিয়ে ভোটার তালিকা থেকে কাউন্সিলর প্রার্থীর নাম কর্তন

সিরাজগঞ্জের সেই ঘানি টানা জাকির গরু পেলেন

  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১১ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস সিরাজগঞ্জ: রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আব্দুল বাতেন বলেছেন পুলিশ জনগণের বন্ধু ও মানবতার সেবামূলক কাজ করে থাকে। পুলিশ দেশের দুর্যোগময় মূহুর্তে মানুষের পাশে দাঁড়ায়।

সিরাজগঞ্জের তাড়াশে ঘানি টেনে সরিষার তেল উৎপাদনকারী সেই জাকির দম্পতিকে একটি বলদ গরু দিলেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ।

বুধবার বিকেলে তাড়াশ থানা চত্বরে ওই দম্পতিকে ৮০ হাজার টাকা মূল্যের একটি গরু প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পুলিশের মানবতার সেবার অংশ হিসেবে মহাপরিদর্শকের পক্ষে ওই দম্পতিকে আনুষ্ঠানিকভাবে এই গরু প্রদান করা হয়।

জেলা পুলিশের আয়োজিত এ অনুষ্ঠানে পুলিশ সুপার হাসিবুল আলম, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম, সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান, ওসি ফজলে আশিক, ওসি (তদন্ত) মোয়াজ্জেম হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, একটি জাতীয় দৈনিক পত্রিকায় গত ১০ নভেম্বর তাড়াশে গরুর অভাবে তেলের ঘানি টানেন জাকির দম্পতি শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

এ সংবাদটি পুলিশ মহাপরিদর্শকের নজরে আসলে তাকে গরু প্রদানের ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপারকে নির্দেশনা দেন। এ অনুষ্ঠানে সাংবাদিক ও স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে গত বৃস্পতিবার সন্ধ্যায় ওই উপজেলার মাদারজানি গ্রামের বাড়িতে গিয়ে জাকির হোসেন দম্পতিকে ঘানি টানার জন্য ৬৪ হাজার ৫’শ টাকা মূল্যের একটি বলদ গরু প্রদান করেন জেলা প্রশাসক ড. ফারুক আহম্মাদ।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com