রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:০৬ পূর্বাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
রাজনৈতিকভাবে সরকারকে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে মৌলবাদকে উস্কে দেয়: তথ্যমন্ত্রী মানিকগঞ্জ পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেলেন রমজান আলী নওগাঁয় সপ্তদশ মানবাধিকার নাট্য উৎসব অনুষ্ঠিত রবিবার বঙ্গবন্ধু শেখ মুজিব রেল সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী সম্মাননা প্রদানের মাধ্যমে শেষ হলো কবি সম্মেলন করোনায় আজ মৃতের সংখ্যা বেশি ৩৬ জন ।। ঢাকা বিভাগেই ৩০ জন বগুড়া বার সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী প্যানেলের জয় বগুড়ায় দুই দিনব্যাপী কবি সম্মেলন ও বইমেলার উদ্বোধন রাঙ্গামাটি রাজবন বিহারে কঠিন চীবর দানোৎসব উদযাপিত মৃত দেখিয়ে ভোটার তালিকা থেকে কাউন্সিলর প্রার্থীর নাম কর্তন

গাজীপুরে অপহৃত ভিকটিম উদ্ধার।। কথিত সাংবাদিকসহ তিনজন গ্রেপ্তার

  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৫ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস গাজীপুর: রাজধানী ঢাকার উত্তরখানের ময়নারটেক থেকে অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে।  অপহরণ ও মুক্তিপণ আদায়ের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- রুবেল মিয়া (২৮), রবিউল ইসলাম (৩২), আইপি টিভি মুক্তমন এর সাংবাদিক আবিদ রাসেল (৩৬)। তাদের বাসা উত্তর খানের ময়নারটেক ও গাজীপুরের আমবাগ এলাকায়।

জিএমপি জানায়, শুক্রবার রাত সাড়ে নয়টায় ভ্যান চালক ভিকটিম আব্দুল সালাম (৪০)কে কৌশলে অপহরনকারী চক্র গাজীপুরের কোনাবাড়ি থানাধীন আমবাগ উত্তর পাড়া এলাকা  অপহরন করে নিয়ে যায় এবং ভিকটিমকে  ভয়ভীতি দেখিয়ে  মোবাইল ফোনে আত্মীয়-স্বজনদের কাছে মুক্তিপণ দাবি করে।

পরবর্তীতে অপহরণকারীদের দাবিতে ভিকটিমের আত্মীয়-স্বজনরা বিকাশের মাধ্যমে দশ হাজার টাকা করে দুইবার মোট বিশ হাজার টাকা প্রেরণ করে।

ওই ঘটনার সংবাদ কোনাবাড়ি থানায় পাওয়ার পর শনিবার ভোরে কোনাবাড়ি থানা এসআই আল আমিন এর নেতৃত্বে অভিযান চালিয়ে ভিকটিম উদ্ধারসহ তিনজন আসামিকে উক্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যাক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা বিভিন্ন এলাকা হতে কৌশলে পরস্পরের যোগসাজশে পুলিশ নাম ভাঙ্গিয়ে, সাংবাদিক পরিচয় দিয়ে অপহরণ করে  মুক্তিপণ আদায় করে থাকে।

গ্রেফতারকৃত ব্যক্তি রুবেল মিয়ার বিরুদ্ধে কোনাবাড়ি থানায় মাদকের মামলা আছে। ভিকটিম উদ্ধারের সময় ০৪টি বাটন ফোন এবং ২টি স্মার্ট ফোন, ১টি ক্যানন ক্যামেরা, ১টি হাতুরী, ১টি প্লাস, ১টি বাঁশের লাঠি, তিনশত টাকা জব্দ করা হয়।

এছাড়া বিকাশের পাঠানো বিশ হাজার টাকার মধ্যে দশ হাজার টাকা এখনো আসামির বিকাশ একাউন্টের এখনো আছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com