সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:২০ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:

খেয়াঘাট শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১৭ দেখা হয়েছে

সাজ্জাদুল তুহিন, বাংলা হেডলাইনস নওগাঁ: নওগাঁর মান্দায় আব্দুস সাত্তার মোল্লা (৫০) নামে এক খেয়াঘাট শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ বুধবার বেলা ১১টার দিকে নিহতের বাড়ি থেকে অন্তত: ১০ কিলোমিটার দূরে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের শহরবাড়ি পূর্বপাড়া এলাকায় আত্রাই নদীর তীর সংলগ্ন একটি ভুট্টাখেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত আব্দুস সাত্তার উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের নুরুল্লাবাদ উত্তরপাড়া গ্রামের মৃত ফজের আলী মোল্লার ছেলে। তিনি ত্রিমহনী খেয়াঘাটের শ্রমিক ছিলেন। তার লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, বুধবার সকালে নদীর ধারে কাজ করতে গিয়ে লোকজন আব্দুস সাত্তারের গলাকাটা লাশ ভুট্টাখেতে পড়ে থাকতে দেখে।

এ সময় তার লাশের পাশ থেকে একটি মোবাইলফোন উদ্ধার করে স্থানীয় গ্রাম পুলিশ বিমল চন্দ্র হালদারের হেফাজতে দেয়া হয়। পরে থানায় সংবাদ দিলে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের মেয়ে রিপা আক্তার জানান, মঙ্গলবার সন্ধ্যায় নিকটস্থ বাজারে চা খাওয়ার উদ্দেশ্যে বাবা আব্দুস সাত্তার বাড়ি থেকে বেরিয়ে যান। রাত ১০টা পর্যন্ত বাড়ি না ফেরায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েন।

এরপর তার ব্যবহৃত মোবাইলফোনে একাধিকবার কল দেওয়া হলেও সেটি রিসিভ হয়নি। এ অবস্থায় বুধবার সকাল ৯টার দিকে বাবার মৃত্যুর বিষয়ে জানতে পারেন তারা। 

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com