শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

খুলনায় ট্রাকের চাপায় আ’লীগ নেতা নিহত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ১৫১ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস খুলনা : খুলনা যশোর মহাসড়কের ফুলবাড়ীগেট এলাকায় পাট বোঝাই ট্রাকের চাপায় খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেগ আনিসুর রহমান (৫২) নিহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা সোয়া ৭টায় জামিয়া কারিমিয়া মাদ্রাসা সংলগ্ন জাব্দিপুর বালুরমাঠ এলাকায় এই ঘটনা ঘটে। বেগ আনিসুর রহমান খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলীর ছোট ভাই। পুলিশ ট্রাক এবং মাহেন্দ্র আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পাট বোঝাই ট্রাক (যশোর ট-১১-০৯১৪) বেজেরডাঙ্গা আয়ান জুট মিল থেকে পাট বোঝাই করে রেলিগেট বিশ্বাস জুট ট্রেডার্সে নিয়ে যাচ্ছিল।

ট্রাকটি সন্ধ্যা সোয়া ৭টার দিকে ফুলবাড়ীগেট জামিয়া কারিমিয়া মাদ্রাসা সংলগ্ন জাব্দিপুর বালুরমাঠ এলাকায় আসলে খুলনাগামী মাহেন্দ্র (খুলনা মেট্রো থ-১১-০৮৩৭) ওভারটেক করার সময় ট্রাক ও মহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষ হয়।  

এতে মাহেন্দ্রের সামনে থাকা বেগ আনিসুর রহমান ছিটকে পড়ে ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলে নিহত হন। ঘটনার পরপরই সড়কের যানচলাচল বন্ধ হয়ে যায়।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীর কুমার জানান, খবর পেয়ে খানজাহান আলী থানা পুলিশ ও দৌলতপুর ফায়ার সার্ভিসের একটি  টীম রাত পৌনে ৮টায় নিহতের লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। 

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com