শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

বগুড়ায় বাসের ধাক্কায় গ্রামীণ ব্যাংক ব্যবস্থাপক নিহত

  • আপডেট টাইম : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস বগুড়া প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে বাসের ধাক্কায় সিএনজি চালিত অটো রিকশা যাত্রী গ্রামীণ ব্যাংক বগুড়া জোনের শিবগঞ্জের মাঝিহট্ট শাখার ব্যবস্থাপক শিল্পী রানী বিশ্বাস (৪০) নিহত হয়েছেন।

এ সময় তার স্বামী একই ব্যাংকের বুড়িগঞ্জ শাখার ব্যবস্থাপক দীপংকর বিশ্বাস (৪৫) ও চালক আহত হন। ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হয়েছেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকালে উপজেলার শিবপুর এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন এ তথ্য দিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গ্রামীণ ব্যাংক কর্মকর্তা দম্পতি দীপংকর বিশ্বাস ও শিল্পী রানী বিশ্বাস যশোরের অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের বাসিন্দা। চাকরির সুবাদে তারা বগুড়ার শিবগঞ্জে ভাড়া বাড়িতে বসবাস করেন।

গ্রামের বাড়িতে ছুটি শেষে তারা যশোর থেকে সীমান্ত এক্সপ্রেস ট্রেনে সোমবার সকাল ৬টার দিকে বগুড়ার সান্তাহার জংশনে পৌঁছেন। সেখান থেকে সিএনজি অটো রিকশায় বগুড়ার শিবগঞ্জের দিকে রওনা হন। পথিমধ্যে সকাল সাড়ে ৬টার দিকে নওগাঁ-বগুড়া সড়কের আদমদীঘি উপজেলার শিবপুর এলাকায় পৌঁছে।

এ সময় পেছন থেকে একটি অজ্ঞাত বাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অটো রিকশাটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই শিল্পী রানী মারা যান। গুরুতর আহত হন তার স্বামীর দীপংকর বিশ্বাস ও অটো রিকশা চালক বগুড়ার শিবগঞ্জ উপজেলার চালনচা গ্রামের শেখ জিয়া হাসান (৩৬)।

আদমদীঘি ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠিয়ে দেন।

গ্রামীণ ব্যাংক জয়পুরহাটের কালাই উপজেলার এলাকা ব্যবস্থাপক আবদুস সালাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন জানান, ঘাতক বাস শনাক্ত ও চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com