বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন

কুড়িগ্রামে পিকআপ-সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত ১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ২২ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাট-তিস্তা সড়কে একটি পিকআপ ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত হয়েছে।

ঘটনার সময় বিক্ষুব্ধ এলাকাবাসী পাথর দিয়ে ঢিল ছুঁড়লে পুলিশসহ আরো ৩ জন আহত হয়।পুলিশ ঘাতক পিকআপটিকে আটক করে।

এলাকাবাসীরা ও পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ৯টার দিকে কুড়িগ্রাম থেকে রাজারহাট-তিস্তা সড়কের অদিতি সুধি কানন তেলের পাম্পের পূর্বপাশে রাজারহাট থেকে তিস্তা অভিমুখে যাওয়ার সময় একটি পিকআপ এর যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই নুরুল ইসলাম (৮০) নামের এক যাত্রী মারা যান।নিহত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের দূর্গাচরণ ছাটগ্রামের মৃত দছির উদ্দিনের ছেলে। এসময় রাস্তায় যান চলাচল কিছুক্ষণ বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। কিন্তু বিক্ষুব্ধ কিছু উৎশৃঙ্খল যুবক অতর্কিতভাবে যানবাহনের উপর পার্শ্ববর্তী রেললাইনের পাথর ছুঁড়তে থাকলে রাজারহাট থানার এসআই শরিফুল ইসলামের মাথা ফেটে যায়।সেইসঙ্গে আহত হন আরো ২জন।

আহতদের রাতেই রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো: রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মৃতের পরিবার থানায় কোন অভিযোগ করেননি।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com