বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

গাজীপুরে ছাত্রদল-যুবদলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া সংঘর্ষ

  • আপডেট টাইম : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৬৫ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে।

পরিস্থিতি আয়ত্বে আনতে পুলিশ টিয়ারসেল নিক্ষেপ করে। ঘটনার সময় অন্তত ১০ জন আহত হয়েছে। এ সময় মাসুদ নামে এক যুবদল কর্মীসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

পুলিশের দাবি, ঘটনার সময় পুলিশের একজন এসআই ও একজন কনস্টেবল আহত হয়েছে।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা জানায়, গতকাল দেশের বিভিন্ন স্থানে পুলিশ ও সরকার দলীয় সমর্থকদের হামলায় ৫ জন নিহত হওয়ার প্রতিবাদে বিএনপির বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা দুপুরে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে সংক্ষিপ্ত পথসভা করে।

পরে বিক্ষোভ মিছিল নিয়ে জয়দেবপুর বাজারের দিকে রওনা হতেই পুলিশ বাধা দেয়। সময় দুই পক্ষের মধ্যে প্রথমে ধাক্কাধাক্কি হয়। এক পর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। দলীয় কর্মীরা ইট পাটকেল নিক্ষেপ করে।

এর জবাবে পুলিশ ও প্রথমে ইটপাটকেল নিক্ষেপ করে এবং পরে টিয়ারসেল ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। ঘটনার সময় তাদের অন্তত ১০ জন আহত হয়েছে বলে দাবি করা হয়।

জিএমপির সদর থানার ওসি রফিকুল ইসলাম চৌধুরী জানান, বিক্ষোভকারীরা পুলিশের পেট্রোলকারে হামলা করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারসেল ছুড়তে বাধ্য হয়। এসময় ২৭ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করা হয়। ইট পাটকেলের আঘাতে পুলিশের একজন এসআই ও একজন কনস্টেবল আহত হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com