বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

বাঘাইছড়িতে সহকর্মীর গুলিতে জেএসএস এমএন লারমা দলের সশস্ত্র কমান্ডার নিহত

  • আপডেট টাইম : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৩০ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়িতে সহকর্মীর গুলিতে জেএসএস এমএন লারমা দলের সশস্ত্র কমান্ডার বিশ্ব চাকমা ওরফে যুদ্ধ নিহত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার সময় বাঘাইছড়ির বাবুপাড়া এলাকায় সশস্ত্র অবস্থায় দায়িত্ব পালন কালে এই ঘটনা ঘটে।

হত্যাকান্ডের পর সহকর্মী সুজন চাকমা অত্যাধুনিক একটি এম ফোর রাইফেল ও একটি একে-৪৭ রাইফেল নিয়ে পালিয়ে গেছে।

বাঘাইছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। পুলিশ ভোরেই ঘটনাস্থলে গিয়ে বিশ্ব চাকমার লাশ উদ্ধার করেছে।

জেএসএস এমএন লামার দায়িত্বশীল একটি সুত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বাঘাইছড়ির বাবুপাড়া এলাকায় সশস্ত্র অবস্থায় দায়িত্ব পালনের সময় সামরিক কমান্ডার বিশ্ব চাকমা ওরফে যুদ্ধ চাকমাকে কাছ থেকেই দায়িত্ব পালনরত অবস্থায় সুজন চাকমা গুলি করে হত্যা করে।

শব্দ শুনে ঘটনাস্থলে এসে বিশ্ব চাকমার লাশ দেখতে পায় সহকর্মীরা। তার সাথে দায়িত্বে থাকা সুজন চাকমাকে দেখতে পায়নি।

তারা বলেন, ঘাতক সুজন চাকমা যুদ্ধকে হত্যা করে তার সাথে থাকা একটি অত্যাধুনিক এম ফোর রাইফেল ও একটি একে-৪৭ রাইফেল নিয়ে পালিয়ে গেলে বলে দলীয় সূত্রে জানা গেছে।

এদিকে এই ঘটনার পরপরই নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায়। এবং ভোরের দিকে বাঘাইছড়ির থানার পুলিশ সদস্যরা নিহতের লাশ উদ্ধার করে। ঘটনাস্থলসহ তার আশেপাশে এলাকায়  যৌথবাহিনীর টহল জোরদার করা হয়েছে।

এ দিকে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com