বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

দুয়েকজন সাংবাদিকের অনৈতিক কাজের জন্য পুরো সাংবাদিক সমাজকে দায়ী করা যাবে না: হাছান মাহমুদ

  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৫৯ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দুয়েকজন সাংবাদিকের অনৈতিক কাজের জন্য পুরো সাংবাদিক সমাজকে দায়ী করা যাবে না।

তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। কিছু ব্যক্তির কারণে সাংবাদিকদের যাতে বদনাম না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। কারণ একজন সাংবাদিক যা করতে পারে তা অন্য কেউ তা পারেনা।

দেশ গড়ার ক্ষেত্রে সমাজের দৃষ্টি সঠিক জায়গায় পৌছাতে সাংবাদিকরা ভূমিকা পালন করতে পারে বলে মন্ত্রী মন্তব্য করেন।

পিআইবি’র উদ্যোগে রাঙ্গামাটি কাপ্তাই উপজেলায় সাংবাদিকদের জন্য ৩১ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত আয়োজিত সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ শুক্রবার (২ এপ্রিল) দুপুরে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এর আয়োজনে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এর মহাপরিচালক জাফর ওয়াজেদ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার মীর মোদদ্দাচ্ছের হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো মামুন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, রাঙ্গুনিয়া পৌর মেয়র শাহজাহান শিকদার, রাঙ্গুনিয়া প্রেসক্লাবের সভাপতি জিগারুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

পরে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের সনদপত্র বিতরণ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

উল্লেখ্য, প্রশিক্ষণে কাপ্তাই, রাঙ্গুনিয়া, কাউখালি, রাজস্থলী এবং রাউজান উপজেলার ৩৫ জন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদকর্মী অংশগ্রহণ করে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com