শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:০১ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
মানিকগঞ্জে ক্রীড়াঙ্গনের অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ বিদায় বেলায় ১৪১ জনকে ‘অবৈধ’ নিয়োগ রাবি ভিসির বগুড়ায় সেনাবাহিনীর দু:স্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কুড়িগ্রামে মোটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ মানিকগঞ্জ পৌর এলাকার প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ সিরাজগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত রাঙ্গামাটি চেম্বারের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ দেশে করোনায় মৃত্যু ও সংক্রমণের নিম্নাভিমুখী প্রবণতা অব্যাহত চলমান লকডাউনের মেয়াদ বাড়ানোর প্রজ্ঞাপন জারী।।স্বাস্থ্যবিধি না মানলে দোকানপাট শপিংমল বন্ধ কুড়িগ্রামে গোল্ডেন ক্রাউন তরমুজ চাষে সাফল্য

কুড়িগ্রামে লকডাউনের ১ম দিন

  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২৯ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের স্বাস্থ্য বিধি মেনে চলতে প্রশাসন থেকে কঠোর পদক্ষেপ নেয়া হলেও হাট বাজারগুলোতে ভিন্ন চিত্র দেখা যাচ্ছে।  

নিরাপদ দুরত্ব না মেনেই ক্রেতারা বাজারগুলোতে ঘোরাফেরা করছেন। বেশ কিছু মানুষ মাস্ক ছাড়াই বাইরে বের হয়েছেন। ফলে আইন শৃংখলা বাহিনী হিমশিম খাচ্ছে তাদেরকে নিয়ন্ত্রনে রাখতে।

বিশেষ করে শহরের জিয়াবাজার, পৌরবাজার, খলিলগঞ্জ বাজার, ত্রিমোহনী বাজারে মানুষ সামাজিক দূরত্ব বজায় রাখছে না । এসব এলাকায় অন্যান্য স্বাভাবিক দিনের মত ক্রেতারা বাজারে ভিড় করছেন। এছাড়াও বিভিন্ন মোড়ে জটলা করে লোকজন রাস্তায় অবস্থান করছে। আইন শৃংখলা বাহিনীর গাড়ীর শব্দ পেলেই তারা গলিতে লুকিয়ে পরছেন।

বিভিন্ন এলাকায় রাস্তায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর টহল রয়েছে।

এদিকে দূর-দূরান্ত থেকে শ্রমিকদের নিয়ে ছেড়ে আসা ট্রাক লকডাউনে আটকে পরায় ভোগান্তিতে পরেছে বাড়ি ফেরা শ্রমিকরা। গতকাল মঙ্গলবার দুপুরে ময়মনসিংয়ের কিশোরগঞ্জ থেকে ৩০জন ইট ভাটার শ্রমিক নিয়ে ছেড়ে আসা একটি ট্রাক আজ দুপুর পর্যন্ত কুড়িগ্রাম শহরে আটকে পরেছিল। হোটেল বন্ধ থাকায় পেটে খাবার পরেনি তাদের। অনুমতি ছাড়াই শ্রমিক নিয়ে লকডাউনে শহরে ঢোকায় শাস্তি স্বরূপ গুণতে হয়েছে জরিমানা।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com