বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:

যত টাকা লাগুক টিকা আনা হবে: প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১
  • ১৫৮ দেখা হয়েছে
ফটো পিআইডি ।

বাংলা হেডলাইনস: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যত টাকা লাগুক করোনাভাইরাসের টিকা আনা হবে।

প্রধানমন্ত্রী জাতিকে আশ্বস্ত করে বলেন ‘আমরা টিকা দিচ্ছি এবং টিকা আরও নিয়ে আসছি। যত টাকা লাগুক টিকা নিয়ে আসবো।আমরা এদেশের মানুষের কাছে টিকা পৌঁছে দেব’।

তিনি জনগণকে অনুরোধ করেন স্বাস্থ্য সুরক্ষার জন্য সরকার থেকে যে সকল নির্দেশনা দেওয়া হচ্ছে তা মেনে চলতে। তাঁর সরকার সাধ্যমত চেষ্টা করে যাবে জনগণের স্বাস্থ্য সুরক্ষার জন্য।  

তিনি জানান এক একটা করোনার টিকার ডোজ অনেক দাম দিয়ে কিনতে হচ্ছে কিন্তু বিনা পয়সায় সবাইকে দেওয়া হচ্ছে যাতে মানুষ সুরক্ষিত থাকে।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রবিবার মোবাইল ফোন সার্ভিসের মাধ্যমে দেশের করোনাভাইরাস মহামারীর দ্বিতীয় ঢেউয়ে তীব্রভাবে ক্ষতিগ্রস্ত সাড়ে ৩৬ লাখ পরিবারের মধ্যে নগদ সহায়তা বিতরণ শুরু করার উদ্বোধনী অনুষ্ঠানে এই কথা বলেন।

প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি এই অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম, ভোলা এবং জয়পুরহাটের জেলা প্রশাসন অনুষ্ঠানে সংযুক্ত ছিল।
প্রতিটি পরিবার এই মহামারীতে প্রধানমন্ত্রীর কাছ থেকে ঈদ উপহার হিসেবে ২,৫০০ টাকা পাচ্ছে।

নগদ, বিকাশ, রকেট এবং শিউরক্যাশের মতো মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের (এমএফএস) মাধ্যমে জিটুপি (গর্ভনমেন্ট টু পার্সন) ভিত্তিতে এই টাকা পৌঁছে যাবে এসব পরিবারের কাছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত আওয়ামী লীগ সর্বদা দেশের জনগণের পাশে থাকে। সেটা ক্ষমতায় বা বিরোধী দল যে অবস্থানেই থাকুক না কেন।

তিনি বলেন, ‘আমরা সব সময় চিন্তা করি কিভাবে মানুষের পাশে দাঁড়াব, মানুষকে সহযোগিতা করবো। আওয়ামী লীগ তাঁর (জাতির পিতার) পদাঙ্ক অনুসরণ করেই কাজ করে যাচ্ছে।’

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘আওয়ামী লীগ সব সময় দুর্গত মানুষের পাশে আছে। করোনাভাইরাস পরিস্থিতিতে সরকারের পক্ষ থেকে সব ধরণের সহায়তার পাশাপাশি দলীয়ভাবেও আমরা মানুষের পাশে আছি।’

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com