বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:

রাঙ্গামাটি চেম্বারের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৫৬ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি : করোনাকালীন বিপর্যস্ত অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে রাঙ্গামাটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি।

আজ বৃহস্পতিবার রাঙ্গামাটি চেম্বার অব কমার্স ভবনে করোনা ভাইরাসের ২য় ঢেউয়ে বিপর্যস্ত পরিস্থিতিতে ৫০০ পরিবারের মাঝে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার।

রাঙ্গামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মো: আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চেম্বারের সিনিয়র সহ-সভাপতি উসাং মং, সহসভাপতি মো: আলী বাবর, পরিচালক হাজী কামাল উদ্দিন, হারুন অর রশিদ মাতব্বর, মো: নিজাম উদ্দিন, নেছার আহমেদ, ইউসুফ হারুন, জাহিদ আক্তার, মেহেদী আল মাহবুব, আবুল মনসুর ওবাইদুল্লাহ প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, পাহাড়ের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দিতে সমাজের প্রতিটি শ্রেণীর মানুষ যদি এগিয়ে আসে তাহলে পাহাড়ের কেউ অভূক্ত থাকবে না।

তিনি চেম্বারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, চেম্বার ৫০০ জনের দায়িত্ব নিয়েছে এই ভাবে যদি রাঙ্গামাটির বিত্তবান ও সমাজপতিরা এগিয়ে আসে তাহলে সরকারের খাদ্য সহায়তা কার্যক্রম সফল হবে।

রাঙ্গামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মো: আব্দুল ওয়াদুদ রাঙ্গামাটি পার্বত্য জেলায় বসবাসকারী সকল মুসলমানদের রাঙ্গামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ থেকে আসন্ন পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে বলেন, সাধারণ ধর্মপ্রান মুসলমানদের পবিত্র রোজা পালনে সহযোগিতার জন্য ব্যবসায়ীদের নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি না করে স্থিতিশীল রাখার আহবান জানান।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো, চাউল ৫ কেজি, আলু ২ কেজি, মশুর ডাল ১ কেজি, পিয়াজ ২ কেজি, সয়াবিন তেল ১লিটার।

পরবর্তীতে রাঙ্গামটি চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালকদের মাধ্যমে উক্ত খাদ্য সামগ্রীগুলো অসহায় মানুষদের বাসায় বাসায় পৌছিয়ে দেওয়া হয়।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com