শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

গাজীপুরে হটলাইনে ফ্রি অ্যাম্বুলেন্স অক্সিজেন সার্ভিস যুবলীগের

  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১৭৩ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে করোনায় আক্রান্ত রোগীদের জন্য হটলাইনে ফোন দিলেই পাওয়া যাচ্ছে ফ্রি অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা।

০১৭১৩৮৩০১৩০ হটলাইনে কল দিলেই যুবলীগের স্বেচ্ছাসেবীরা অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সিলিন্ডার নিয়ে করোনায় আক্রান্ত রোগীর বাড়িতে হাজির হবে।

গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর যুবলীগ নেতা হিরা সরকারের উদ্যোগে এই ফ্রি সার্ভিস চালু করা হয়েছে।

আজ রোববার সকালে মহানগরের চান্দনা স্কুল মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হিরা সরকার বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মানবতার সেবায় এই ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করা হয়েছে।

করোনায় আক্রান্ত বা অন্য যে কোন রোগি জরুরী ভিত্তিতে হাসপাতালে পৌঁছাতে মহানগরের ৮ থানায় ১০টি অ্যাম্বুলেন্স সদা প্রস্তুত থাকবে এবং ৫৭টি ওয়ার্ডে ১০০টি অক্সিজেন সিলিন্ডার মজুত রাখা হয়েছে।

হটলাইনে ফোন করলে তাৎক্ষণিক যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা অ্যাম্বুলেন্স এবং অক্সিজেন সিলিন্ডার নিয়ে করোনা রোগীর বাসায় পৌঁছে যাবে। 

এ সময় অন্যান্যের মধ্যে মহানগর যুবলীগ নেতা আলমগীর হোসেন, রাসেদ আলম, আরিফ হোসেন, সায়মন হোসেন, সুরুজ মিয়া প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com