শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫০ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
সিরাজগঞ্জে সুবিধাভোগীর টাকা আত্মসাতের দায়ে গ্রাম পুলিশ চাকরিচ্যুত বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিকশার দুই নারী যাত্রী নিহত আজ করোনায় ৩৮ জনের মৃত্যু হয়েছে বরিশাল ও রাজশাহী বিভাগে মৃত্যু নেই কুড়িগ্রামে স্কুল খোলার ৫ দিনেও ক্লাস শুরু না হওয়ায় বিপাকে ২৮৫ শিক্ষার্থী মান্দায় দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত আজ করোনা সংক্রমণ কয়েক মাসে সর্বনিম্ন।। সিলেট ও ময়মনসিংহ বিভাগে মৃত্যু নেই কৃতি ছাত্রী নৈঋতা হালদারকে সম্মাননা সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করতে রাঙ্গামাটিতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত গাজীপুরে বজ্রপাত প্রতিরোধী তালবীজ বপন

সোনাতলায় করোনা উপসর্গে মৃত নারীকে গোসল করালেন ইউএনও

  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৭০ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস বগুড়া প্রতিনিধি : বগুড়ার সোনাতলায় করোনা উপসর্গ নিয়ে মৃত রিনা বেগমের (৫৫) লাশ স্বজন ও প্রতিবেশিরা গোসল করাতে ভয় পেলেও তাকে গোসল করিয়ে মানবতা দেখিয়েছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন।

মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার জোড়গাছা ইউনিয়নের কুশাহাটা গ্রামে এ ঘটনা ঘটে।

বুধবার দিনভর ঘটনাটি পুরো জেলার মানুষের মুখে মুখে প্রচার হয়েছে।সকলে ইউএনওর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

স্থানীয়রা জানান, সোনাতলা উপজেলার কুশাহাটা গ্রামের মোতালেব হোসেন বেশ কয়েকদিন ধরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। তার স্ত্রী রিনা বেগমও করোনা সাসপেকটেড। গত মঙ্গলবার তার শ্বাসকষ্টে বেড়ে গেলে রিনা বেগম গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

তাকে বগুড় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। বিকাল ৩টার দিকে রিনা বেগম মৃত্যুবরণ করেন । লাশ বাড়িতে আনা হলে দাফনের গোসল করাতে কেউ রাজি হয়নি। অনেকে ভয়ে তাদের বাড়ির আশপাশে যায়নি।

সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা জানান, কুশাহাটা গ্রামের মোতালেব হোসেন করোনায় আক্রান্ত। চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুসারে তার স্ত্রী রিনা বেগম করোনা সন্দেহভাজন।

রিনা বেগমের মেয়ে জানান, গ্রামের কেউ তার মায়ের লাশ গোসলে রাজি হচ্ছেনা। খবরটি জানতে পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন, জোড়গাছা ইউনিয়নের চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, তিনি (ওসি), ইন্সপেক্টর (তদন্ত) কামাল হোসেন রাত ২টার দিকে মৃতের বাড়িতে যান।

কেউ রাজি না থাকায় নির্বাহী কর্মকর্তা এক নারীর সহযোগিতায় লাশ গোসল করান। পরে তাদের অনুরোধে কয়েকজন গ্রামবাসী এলে জানাজা শেষে কবরস্থানে রিনা বেগমকে দাফন করা হয়েছে।

সোনাতলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এহিয়া কামাল দীর্ঘক্ষণ ফোন না ধরায় ওই নারী করোনা পজিটিভ না করোনা উপসর্গে মৃত্যু হয়েছে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন সাংবাদিকদের জানান, মৃত ওই নারীকে গোসল করাতে কেউ রাজি হচ্ছিলেন না। তার স্বামী করোনায় আক্রান্ত। তিনি এক বৃদ্ধার সহযোগিতায় তাকে গোসল করিয়েছেন।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com