শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০১ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
সিরাজগঞ্জে সুবিধাভোগীর টাকা আত্মসাতের দায়ে গ্রাম পুলিশ চাকরিচ্যুত বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিকশার দুই নারী যাত্রী নিহত আজ করোনায় ৩৮ জনের মৃত্যু হয়েছে বরিশাল ও রাজশাহী বিভাগে মৃত্যু নেই কুড়িগ্রামে স্কুল খোলার ৫ দিনেও ক্লাস শুরু না হওয়ায় বিপাকে ২৮৫ শিক্ষার্থী মান্দায় দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত আজ করোনা সংক্রমণ কয়েক মাসে সর্বনিম্ন।। সিলেট ও ময়মনসিংহ বিভাগে মৃত্যু নেই কৃতি ছাত্রী নৈঋতা হালদারকে সম্মাননা সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করতে রাঙ্গামাটিতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত গাজীপুরে বজ্রপাত প্রতিরোধী তালবীজ বপন

আজ করোনা সংক্রমণ কম মৃত্যু বেশি

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৭০ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস: দেশে আজ রবিবার করোনাভাইরাস রোগের (কোভিড-১৯) সংক্রমণ কম কিন্তু কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেশি।

আজ করোনাভাইরাস রোগে আক্রান্ত হয়ে ২২৮ জনের মৃত্যু হয়েছে এবং করোনাভাইরাস সংক্রমণের হার ৩০.০৪ শতাংশ রেকর্ড করা হয়েছে।

গতকাল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৯৫ জনের মৃত্যু হয়েছে, পরশু ১৬৬ জনের মৃত্যু হয়েছে এবং বৃহস্পতিবার ১৮৭ জনের মৃত্যু হয়েছে।

এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট ১৯,২৭৪ জন মৃত্যুবরণ করেছে।

গতকাল নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্ত বা সংক্রমণের হার ছিল ৩২.৫৫ শতাংশ, পরশু ছিল ৩১.০৫ শতাংশ এবং বৃহস্পতিবার ছিল ৩২.১৯ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ১১২৯১ জন ।এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে এগারো লাখ ৬৪ হাজার ৬৩৫ জন।

২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ১০,৫৮৪ জন এবং এ পর্যন্ত সুস্থ হয়েছে নয় লাখ ৯৮ হাজার ৯২৩ জন।

২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থতার হার ৮৫.৭৭ শতাংশ। গতকাল করোনা থেকে সুস্থতার হার ছিল ৮৫.৬৯ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় যারা মৃত্যুবরণ করেছে তাদের মধ্যে ১২৫ জন পুরুষ এবং ১০৩ জন মহিলা।

আজ স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় গত ২৪ ঘণ্টায় ৩৭ হাজার ৫৮৭ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ৭৪ লাখ ৫৫ হাজার ২৮১ টি।

বয়স বিবেচনায় গত ২৪ ঘণ্টায় শূন্য থেকে ১০ বছরের একজন, ১১ থেকে ২০ বছরের দুইজন, ২১ থেকে ৩০ বছরের আটজন, ৩১ থেকে ৪০ বছরের বাইশ জন, ৪১ থেকে ৫০ বছরের চৌত্রিশ জন, ৫১ থেকে ৬০ বছরের পঞ্চাশ জন, ৬১ থেকে ৭০ বছরের সত্তর জন, ৭১ থেকে ৮০ বছরের তেত্রিশ জন, ৮১ থেকে ৯০ বছরের ছয় জন এবং ৯১ থেকে ১০০ বছরের দুইজন মৃত্যুবরণ করেছে।

বিভাগভিত্তিক গত ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা ঢাকা বিভাগে ৬৯ জন, খুলনা ৫০ জন, চট্টগ্রাম ৪০ জন, রাজশাহী ২১ জন, রংপুর ১৬ জন, ময়মনসিংহ ১৫ জন, সিলেট ১১ জন এবং বরিশাল বিভাগে ৬ জন ।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com