শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে বাঘাইছড়িবাসীর গণসংবর্ধনা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৩০ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের নবনিয়ুক্ত চেয়ারম্যান (সচিব পদমর্যাদা) নিখিল কুমার চাকমাকে বাঘাইছড়িবাসীর পক্ষ থেকে গণসংর্বধনা প্রদান করা হয়েছে। 

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলা মিলনায়তনে বাঘাইছড়ি উপজেলাবাসীর  পক্ষ থেকে এই গণসংবর্ধনা আয়োজন করা হয়।

গণসংবর্ধনা সভায় প্রধান অথিতি নব নিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। 

গণসংর্বধনা অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক রাঙ্গামাটি পার্বত্য  জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা।

সভা সঞ্চালনায় ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন। সভায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন , রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মো: কামাল উদ্দিন,জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জ্যোর্তিময় চাকমা কেরল, উপজেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি ও রাঙ্গামাটি পার্বত্য  জেলা পরিষদ সদস্য প্রিয় নন্দ চাকমা,সহসভাপতি মো: আলী হোসেন,  উপজেলা ভাইস চেয়ারম্যান আবু কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, বাঘাইছড়ি পৌর মেয়র জাফর আলী খাঁন, বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন খাঁন, বাঘাইছড়ি প্রেসক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ প্রমুখ। 

এছাড়াও সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্টানের কর্মকর্তা  ইউপি চেয়ারম্যানগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ  ও  স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের কর্তব্যরতরা উক্ত সভায় উপস্থিত ছিলেন। 

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com