শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:২২ অপরাহ্ন

সিরাজগঞ্জে যৌন হয়রানি মামলায় ৩ ছাত্র গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২১ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পৌর এলাকায় যৌন হয়রানি মামলায় ৩ ছাত্রকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলো, ওই উপজেলার কালপাড়া গ্রামের রুবেল হোসেন, নয়ন আলী ও নাজমুল হক। তারা স্থানীয় স্কুল এন্ড কলেজর এসএসসি পরিক্ষার্থী।

এ মামলার তদন্তকারী অফিসার এসআই দেবব্রত কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার সকালে ১০ম শ্রেণির স্কুল ছাত্রী স্থানীয় স্কুলে যাচ্ছিল। এ সময় ওই ৩ ছাত্র তাকে যৌন হয়রানি ও অশ্নীল ভাষায় গালিগালাজ করে এবং শিক্ষা প্রতিষ্ঠানের অদূরে এ ঘটনার প্রতিবাদ করলে ওই ছাত্রীকে মারধর করা হয়।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে এবং ওই ৩ ছাত্র পালিয়ে যায়। এ ব্যাপারে শিক্ষা প্রতিষ্ঠানের সহযোগিতায় ওই ছাত্রীর অসহায় বাবা বাদী হয়ে ওই ৩ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই ৩ ছাত্র স্কুল ছাত্রীর পরিবারকে নানা রকম নির্যাতনও করে। এ অভিযোগের প্রাথমিক তদন্তে পুলিশ ঘটনার সত্যতা পেয়েছে।

এ ব্যাপারে সোমবার রাতে ছাত্রীর বাবা বাদী হয়ে ওই ৩ ছাত্রের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন।

পুলিশ সুপার হাসিবুল আলম এর দিক নির্দেশনায় ওসি ফজলে আশিকের নেতৃত্বে পুলিশ রাতেই অভিযান চালায়। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মঙ্গলবার ভোর রাতে ওই ৩ ছাত্রকে গ্রেফতার করা হয়েছে এবং সকালে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তদন্তকারী অফিসার উল্লেখ করেন।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com