রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

রাঙ্গামাটিতে ১০টি ইউনিয়নে নির্বাচনে জয়ী হলেন যারা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১২৫ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: উদ্বেগ ও উৎকন্ঠা থাকলেও কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙ্গামাটির ৩টি উপজেলায় ১০টি ইউনিয়নের সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

৩টি উপজেলায় ১০টি ইউনিয়নে ২৭টি ভোট কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৩টি ইউনিয়নে সর্বমোট ভোটার সংখ্যা-১৯৩৩৭ জন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যালটে ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণ শেষে বেসরকারিভাবে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করে উপজেলা নির্বাচন কমিশন। এরই মধ্যে বেশ কিছু ইউপি নির্বাচনের চুড়ান্ত ফলাফল পাওয়া গেছে।

কাপ্তাই উপজেলার রাইখালী, কাপ্তাই সদর এবং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

কাপ্তাই উপজেলার কাপ্তাই সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রকৌশলী আব্দুল লতিফ (নৌকা), ওয়াগ্গা ইউনিয়নে চিরনজীত তংচংঙ্গ্যা (নৌকা) এবং রাইখালীতে মংথুই মারমাকে (স্বতন্ত্র,আনারস মার্কা) উপজেলা নির্বাচন অফিস থেকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

বিলাইছড়ি উপজেলায় বিলাইছড়ি সদর, কেংড়াছড়ি ও ফারুয়া এই ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে বিলাইছড়ি সদরে চেয়ারম্যান পদে সুনিল কান্তি দেওয়ান (স্বতন্ত্র), কেংড়াছড়ি ইউনিয়নে রামাচরণ মারমা রাসেল (নৌকা) ও ফারুয়া ইউনিয়নে বিদ্যালাল তংচঙ্গ্যা (নৌকা) উপজেলা নির্বাচন অফিস থেকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

বরকল উপজেলায় বরকল সদর, সুবলং, আইমাছড়া ও হরিণা ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে বরকল উপজেলার বরকল সদরে চেয়ারম্যান পদে প্রভাত কুমার চাকমা (নৌকা), সুবলং ইউনিয়নে তরুন জ্যোতি চাকমা (স্বতন্ত্র), আইমাছড়া ইউনিয়নে সুবিমল চাকমা (স্বতন্ত্র), উপজেলা নির্বাচন অফিস থেকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

হরিণা ইউনিয়নটি উপজেলা থেকে দুর্গম ও মোবাইল নেটওর্য়াক না থাকার কারণে চেয়ারম্যান পদে নির্বাচনের ফলাফল পাওয়া যায়নি।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com