রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:২১ অপরাহ্ন

ধুনটে নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী অফিসে আগুন ৬৯ জনের নামে মামলা

  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৫ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস বগুড়া প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে অগ্নিসংযোগের অভিযোগে ৬৯ জনের নামে এবং অজ্ঞাত আরো ১৫০ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে গোপালনগর ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম বাদী হয়ে প্রতিদ্বন্দ্বী বিএনপির স্বতন্ত্র আনারস মার্কার প্রার্থী আনোয়ারুল ইসলামের সমর্থকদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলায় বিএনপির

সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থক মহিশুরা গ্রামের সোলায়মান আলী, তার ভাই শিক্ষক শামছুল হক, ছেলে ও ভাতিজা অন্যতম আসামি করা হয়েছে।

এজাহারে উল্লেখ করা হয়, মঙ্গলবার ভোর রাতে প্রতিদ্বন্দ্বী আনারস মার্কার বিএনপির স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল ইসলামের সমর্থক সোলায়মান আলী ও শিক্ষক শামছুল হকসহ তাদের লোকজন মহিশুরা বাজারে নৌকা মার্কার প্রার্থী শাহ আলমের অফিসে হামলা হামলা চালায়। এরপর তারা নির্বাচনী অফিসের নৌকা প্রতীক ও পোস্টারে অগ্নিসংযোগ সহ চেয়ার টেবিল ভাংচুর করে।

এ প্রসঙ্গে নৌকা মার্কার প্রার্থী শাহ আলম বলেন, বিএনপির প্রার্থীর সমর্থকরা তার বিভিন্ন অফিসে হামলা ও ভাংচুর করছে। এ ব্যাপারে বিএনপির সমর্থিত প্রার্থী আনোয়ারুল ইসলাম বলেন, নৌকা মার্কার প্রার্থী নিজেই নিজের অফিস ভাংচুর করে তার (বিএনপির প্রার্থী) সমর্থকদের হয়রানিসহ বাড়ি বাড়ি গিয়ে হামলাও করছে।

এরপরও তার সমর্থকদের বিরুদ্ধে তিনি মিথ্যা মামলা দায়ের করেছেন এবং ভোটারদের ভোট কেন্দ্রে না যেতেও তিনি হুমকিও দিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনী অফিসে হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com