শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধিতে পেট্রোল পাম্প ভাংচুর

  • আপডেট টাইম : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ২০ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস সিরাজগঞ্জ প্রতিনিধি: আকস্মিকভাবে মধ্যরাতে সরকার জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করায় সিরাজগঞ্জে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

শুক্রবার মধ্যরাতে এ সংবাদে সিরাজগঞ্জের প্রায় অর্ধশত তেল পাম্প থেকে কর্মচারীরা সটকে পড়ে। এতে অনেক স্থানে তেলপাম্প ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আকস্মিকভাবে তেলের দাম বৃদ্ধি করায় মধ্যরাতে সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর ফিলিং স্টেশন নামে পেট্রোল পাম্পে গ্রাহকদের উপচে পড়া ভিড় শুরু হয়। বিশেষ করে বাইক ও ট্রাকের ভিড়ে দিশেহারা হয়ে যায় পেট্রোল পাম্পের কর্মচারীরা।

এ অবস্থায় কর্তৃপক্ষ তেল বিক্রি বন্ধ করে দিলে গ্রাহকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয় এবং একপর্যায়ে ভাঙচুর ও ট্রাক চালককে বেদম মারপিট করা হয়। এ সময় ওই ট্রাক চালক নিজের পোশাক খুলে দৌড়ে জীবন বাঁচিয়ে পালিয়ে যায়। এ ঘটনাটি শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়ে যায়।

সদর থানার ওসি হুমায়ুন কবির বলেন, ওই ফিলিং স্টেশনে ভাঙচুর ও মারপিটের ঘটনা ঘটেছে বলে শুনেছি। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ বিষয়ে পুলিশ সুপার হাসিবুল আলম বলেন, গত রাত থেকেই জেলার সবকয়টি তেল পাম্পে পুলিশের নজরদারী ও টহল জোরদার করা হয়েছে।

এদিকে সরকার তেলের দাম বৃদ্ধি করায় জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তবে সরকারের এ তেলের দাম স্থিতিশীল রাখা উচিৎ ছিল বলে বিশিষ্টজনেরা এ অভিমত ব্যক্ত করছেন।

এছাড়া শনিবার বিকেলে বাসদের উদ্যোগে তেলসহ অন্যান্য পন্য সামগ্রীর দাম বৃদ্ধিতে শহরের চৌরাস্তায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com