শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

আজ করোনা সংক্রমণ ৮.৩৪ শতাংশ

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস: দেশে আজ শুক্রবার করোনাভাইরাস সংক্রমণের হার ৮.৩৪ শতাংশ রেকর্ড করা হয়েছে এবং করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।  

মৃত ব্যক্তি ৬১ থেকে ৭০ বছর বয়সের ঢাকা বিভাগের একজন পুরুষ।

স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য সংবাদ বিজ্ঞপ্তিতে ৮ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে ৯ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত সময়ে উপরোক্ত তথ্য জানানো হয়।

গতকাল সংক্রমণ ছিল ৭.৪০ শতাংশ, পরশু ছিল ৬.৯৪ শতাংশ, মঙ্গলবার ছিল ৬.৭১ শতাংশ এবং সোমবার সংক্রমণের হার ছিল ৬.৬৮ শতাংশ।

গতকাল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে, পরশু কোনো মৃত্যু হয়নি, মঙ্গলবার করোনায়  আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে, সোমবার কোনো মৃত্যু হয়নি, রবিবার একজনের মৃত্যু হয়েছে, শনিবারও একজনের মৃত্যু হয়েছে, শুক্রবারও একজনের মৃত্যু হয়েছে, বৃহস্পতিবার দুইজনের মৃত্যু হয়েছে, বুধবার একজনের মৃত্যু হয়েছে, মঙ্গলবার কোনো মৃত্যু হয়নি, সোমবারও করোনায় কোনো মৃত্যু হয়নি এবং রবিবারও করোনায় কোনো মৃত্যু হয়নি।

এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট ২৯,৩৩১ জন মৃত্যুবরণ করেছে।

গত ২৪ ঘণ্টায় ২৭৮ জনের করোনা শনাক্ত হয় এবং এপর্যন্ত মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ১৪৩৫৫ জন।

গত ২৪ ঘণ্টায় ২৬০ জন সুস্থ হয়েছে এবং এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১৯ লাখ ৫৮ হাজার ৩০৭ জন। সুস্থতার হার ৯৭.২২ শতাংশ । গতকালও সুস্থতার হার ছিল ৯৭.২২ শতাংশ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে গত ২৪ ঘণ্টায় ৩৩৩৪ টি নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত মোট এক কোটি ৪৭ লাখ ৮৮৭৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com