বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:

সিরাজগঞ্জে সাফজয়ী নারী ফুটবলার আঁখিকে সংবর্ধনা

  • আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৩০ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সাফ জয়ী নারী ফুটবল দলের ডিফেন্ডার সিরাজগঞ্জের কৃতি সন্তান নারী ফুটবলার আঁখি খাতুনকে সংবর্ধনা দেয়া হয়েছে।

রোববার (২ অক্টোবর) দুপুরের দিকে সিরাজগঞ্জ জেলা শহরের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনার আয়োজন করে জেলা প্রশাসন ও সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

জেলা প্রশাসক জনাব ড. ফারুক আহমেদ তার বক্তব্যে বলেন, দেশের নারী ফুটবলাররা সাফ চ্যাম্পিয়নশিপ-২০২২ বিজয় লাভ করে আমাদের গর্বিত ও সম্মানিত করেছেন। নারী ফুটবলারদের বিজয়ের এ সাফল্যে আগামী প্রজন্মও উৎসাহিত হয়ে দেশকে বিশ্বজয়ে এগিয়ে নিয়ে যাবে।

অনুষ্ঠানে ভক্তদের উদ্দেশ্যে আঁখি খাতুন বলেন, আমাকে ভালোবেসে সংবর্ধনা দেয়ায় কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছি না। এমন ভালোবাসার জন্য আমার খুব ভালো ও খুশি লাগছে। আপনারা আমার পাশে থেকে উৎসাহ দিয়েছেন এবং ভবিষ্যতেও আপনাদের এমন সমর্থন পেলে আগামী দিনে আমার মনোবলকে আরো দৃঢ় করবে।

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিভিন্ন শিশুখেলোয়াড় সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ সুধীবৃন্দ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে আঁখিকে ফুলেল শুভেচ্ছা জানানোসহ চেক প্রদান ও ক্রেস্ট প্রদান করা হয়।

এর আগে গত ২৮ সেপ্টেম্বর নারী ফুটবলার আঁখি খাতুনের গ্রামের বাড়ি শাহজাদপুরেও উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com