বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:

কাপ্তাই হ্রদে বালুভর্তি বোট ও স্পিড বোট এর সংঘর্ষে নিখোঁজ দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৪২ দেখা হয়েছে
ফাইল ফটো

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটির লংগদুর কাপ্তাই হ্রদের বালুভর্তি বোট ও স্পিডবোট এর মুখোমুখি সংঘর্ষে নিখোঁজ দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

পানিতে তলিয়ে যাওয়ার ৩৬ ঘন্টা পর নিখোঁজ কলেজ শিক্ষার্থী রিটনের লাশ জেলেদের জালের সাথে উঠে আসে এবং ৪০ ঘন্টা পর কাট্টলী বিল থেকে শিক্ষার্থী এলিনা চাকমার লাশ হ্রদে ভাসমান অবস্থায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে। 

প্রত্যক্ষদর্শীরা জানায় শনিবার মধ্যরাত ২টার দিকে কাপ্তাই হ্রদে জেলেরা জাল ফেললে জাল টানার পর জালের সাথে উঠে আসে নিখোঁজ শিক্ষার্থী রিটন চাকমার লাশ। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও থানার পুলিশের সদস্যরা লাশ উদ্ধার করে। 

অন্যদিকে ৪০ ঘন্টা পর আজ ভোরে কাট্টলী বিল এলাকা থেকে নিখোঁজ শিক্ষার্থী ইলিনা চাকমার লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও থানার পুলিশের সদস্যরা লাশ উদ্ধার করে। 

উল্লেখ্য, গত ৪ নভেম্বর কাট্টলী বিল এলাকায় বালু বোঝায় বোটের সাথে স্পিড বোটের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় ৭ জন আহত হয় এবং ২ জন নিখোঁজ হয়।

দুর্ঘটনার পর থেকে পুলিশ এবং ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন উদ্ধার অভিযান পরিচালনা করেন।

গতকাল শনিবার দিন ভর ফায়ার সার্ভিসের ডুবুরীরা দুর্ঘটনা এলাকা ও আশপাশ এলাকায় উদ্ধার অভিযান পরিচালনা করে ব্যর্থ হয়।

তবে শনিবার দিবাগত মধ্যরাত ২টার সময় জালের সাথে আটকে উঠে আসে নিখোঁজ রিটন চাকমার লাশ। পরে আজ ৬ নভেম্বর রবিবার সকালে এলিনা চাকমার লাশ হ্রদে ভেসে উঠলে তার লাশও উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

এবিষয়ে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন জানান, নিখোঁজের পর থেকে আমাদের সদস্যরা ফায়ার সার্ভিসের সাথে উদ্ধার অভিযানে অংশগ্রহণ করেন। গতকাল (৫ নভেম্বর) সন্ধ্যা পর্যন্ত আমরা উদ্ধার অভিযান অব্যাহত রাখি।

পরে গত মধ্যরাতে নিখোঁজ দুজনের মধ্যে একজনের লাশ জেলেদের জালে উঠে আসে। অপর একজনের লাশ আজ সকালে হ্রদে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com