শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:

করোনায় কোনো মৃত্যু নাই সংক্রমণ এক শতাংশের নিচে অব্যাহত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৫০ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস: দেশে গত ২৪ ঘণ্টায় মঙ্গলবার করোনাভাইরাস রোগে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে কোনো মৃত্যু নাই এবং সংক্রমণের হার ০.৬০ শতাংশ রেকর্ড করা হয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য সংবাদ বিজ্ঞপ্তিতে ৫ই ডিসেম্বর সকাল ৮টা থেকে ৬ই ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত সময়ে এই তথ্য জানানো হয়।

গতকাল সংক্রমণের হার ছিল ০.৯৬ শতাংশ, পরশু ছিল ০.৬৮ শতাংশ, শনিবার ছিল ০.৬৫ শতাংশ, শুক্রবার ছিল ০.৭৯ শতাংশ, বৃহস্পতিবার ছিল ০.৪৫ শতাংশ, বুধবার ছিল ০.৮১ শতাংশ, মঙ্গলবার ছিল ০.৭২ শতাংশ, সোমবার ছিল ০.৭৯ শতাংশ এবং রবিবার ছিল ০.৬৭ শতাংশ।

গতকাল করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে, পরশু কোনো মৃত্যু হয়নি, শনিবারও কোনো মৃত্যু হয়নি, শুক্রবার একজনের মৃত্যু হয়েছে, বৃহস্পতিবার কোনো মৃত্যু হয়নি, বুধবারও কোনো মৃত্যু হয়নি, মঙ্গলবার একজনের মৃত্যু হয়েছে, সোমবারও একজনের মৃত্যু হয়েছে, রবিবার কোনো মৃত্যু হয়নি, শনিবারও করোনায় কোনো মৃত্যু হয়নি, শুক্রবারও কোনো মৃত্যু হয়নি, বৃহস্পতিবারও করোনায় কোনো মৃত্যু হয়নি, বুধবারও করোনায় কোনো মৃত্যু হয়নি, মঙ্গলবারও কোনো মৃত্যু হয়নি, সোমবার একজনের মৃত্যু হয়েছে এবং রবিবার কোনো মৃত্যু হয়নি।  

এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট ২৯,৪৩৫ জন মৃত্যুবরণ করেছে।

গত ২৪ ঘণ্টায় ২২ জনের করোনা শনাক্ত হয় এবং এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৩৬৬৮৫ জন।

গত ২৪ ঘণ্টায় ৩২ জন সুস্থ হয়েছে এবং এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১৯ লাখ ৮৬ হাজার ২১০ জন। আজ সুস্থতার হার ৯৭.৫২ শতাংশ । গতকালও সুস্থতার হার ছিল ৯৭.৫২ শতাংশ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে গত ২৪ ঘণ্টায় ৩৬৭০টি নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত মোট এক কোটি ৫১ লাখ ১২৫৫০টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com