বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৬ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
কাপ্তাই হ্রদে রুলকার্ভের চেয়ে ১৫ ফুট পানি কম, উৎপন্ন হচ্ছে মাত্র ৪০ মেগাওয়াট বিদ্যুৎ রাঙ্গামাটিতে মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে জেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা পাইকগাছার চাঞ্চল্যকর তাজমিরা হত্যার রহস্য উদঘাটন জাতীয় নির্বাচনের জন্য কাপ্তাই থেকে ৭০০ মেট্রিক টন কাগজ নেবে নির্বাচন কমিশন টানা পাঁচ দিন করোনায় মৃত্যু নাই।। টানা প্রায় এক মাস সংক্রমণ এক শতাংশের নিচে অব্যাহত যমুনায় বালু উত্তোলনের দায়ে দুই জনের কারাদন্ড পল্লী বিদ্যুৎ সমিতির অফিস থেকে প্রহরীর লাশ উদ্ধার দেশে টানা চার দিন করোনায় কোনো মৃত্যু নাই বই পড়া মানে অতীতের মনীষীর সাথে আলাপ করা: রবি ভিসি জাল অ্যাডমিট কার্ড তৈরির অভিযোগে তিনজন গ্রেফতার

টানা ১১ দিন করোনায় কোনো মৃত্যু নাই।। সংক্রমণ এক শতাংশের নিচে অব্যাহত

  • আপডেট টাইম : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৮ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস: দেশে টানা ১১ দিন রবিবার করোনাভাইরাস রোগে কোনো মৃত্যু হয়নি এবং সংক্রমণের হার এক শতাংশের নিচে অব্যাহত রয়েছে।  

স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য সংবাদ বিজ্ঞপ্তিতে ২১শে জানুয়ারি সকাল ৮টা থেকে ২২শে জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত সময়ে জানানো হয় করোনায় আক্রান্ত হয়ে কোনো মৃত্যু হয়নি এবং সংক্রমণের হার ০.৪১ শতাংশ রেকর্ড করা হয়েছে।

গতকালও করোনায় আক্রান্ত হয়ে কোনো মৃত্যু হয়নি, পরশুও কোনো মৃত্যু হয়নি, শুক্রবারও কোনো মৃত্যু হয়নি, বৃহস্পতিবারও কোনো মৃত্যু হয়নি, বুধবারও কোনো মৃত্যু হয়নি, মঙ্গলবারও কোনো মৃত্যু হয়নি, সোমবারও কোনো মৃত্যু হয়নি, রবিবারও কোনো মৃত্যু হয়নি, শনিবারও কোনো মৃত্যু হয়নি, শুক্রবারও কোনো মৃত্যু হয়নি, বৃহস্পতিবার একজনের মৃত্যু হয়েছে, বুধবার কোনো মৃত্যু হয়নি, মঙ্গলবারও কোনো মৃত্যু হয়নি, সোমবারও কোনো মৃত্যু হয়নি, রবিবারও কোনো মৃত্যু হয়নি, শনিবারও কোনো মৃত্যু হয়নি, শুক্রবারও কোনো মৃত্যু হয়নি, বৃহস্পতিবারও কোনো মৃত্যু হয়নি, বুধবারও কোনো মৃত্যু হয়নি, সোমবারও কোনো মৃত্যু হয়নি এবং রবিবারও কোনো মৃত্যু হয়নি ।  

এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট ২৯,৪৪১ জন মৃত্যুবরণ করেছে।

গতকাল সংক্রমণের হার ছিল ০.৫৪ শতাংশ , পরশু ছিল ০.৪১ শতাংশ, বৃহস্পতিবার ছিল ০.৩২ শতাংশ, বুধবার ছিল ০.৫৩ শতাংশ, মঙ্গলবার ছিল ০.৪৮ শতাংশ, সোমবার ছিল ০.৩৮ শতাংশ, রবিবার ছিল ০.৪৭ শতাংশ, শনিবার ছিল ০.৫০ শতাংশ, শুক্রবার ছিল ০.৫১ শতাংশ, বৃহস্পতিবার ছিল ০.২৩ শতাংশ, বুধবার ছিল ০.৯৫ শতাংশ, মঙ্গলবার ছিল ০.৫৬ শতাংশ, সোমবার ছিল ০.৭২ শতাংশ, রবিবার ছিল ০.৮৪ শতাংশ, শনিবার ছিল ০.৫৩ শতাংশ, শুক্রবার ছিল ০.৩৯ শতাংশ, বৃহস্পতিবার ছিল ০.৪৬ শতাংশ, বুধবার ছিল ০.৬২ শতাংশ, মঙ্গলবার ছিল ০.৭৪ শতাংশ, সোমবার ছিল ০.৮৪ শতাংশ, রবিবার ছিল ১.০৭ শতাংশ, শনিবার ছিল ১.২৭ শতাংশ, শুক্রবার ছিল ০.৫৮ শতাংশ, বৃহস্পতিবার ছিল ১.০৩ শতাংশ এবং বুধবার ছিল ০.৭৯ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় ১১ জনের করোনা শনাক্ত হয় এবং এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৩৭৪৪৪ জন।

গত ২৪ ঘণ্টায় ১৯৯ জন সুস্থ হয়েছে এবং এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১৯ লাখ ৯০ হাজার ৯৬০ জন। আজ সুস্থতার হার ৯৭.৭২ শতাংশ । গতকাল সুস্থতার হার ছিল ৯৭.৭১ শতাংশ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে গত ২৪ ঘণ্টায় ২৬৭৪টি নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত মোট এক কোটি ৫২ লাখ ২৮৬৪০টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com