বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৪ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
কাপ্তাই হ্রদে রুলকার্ভের চেয়ে ১৫ ফুট পানি কম, উৎপন্ন হচ্ছে মাত্র ৪০ মেগাওয়াট বিদ্যুৎ রাঙ্গামাটিতে মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে জেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা পাইকগাছার চাঞ্চল্যকর তাজমিরা হত্যার রহস্য উদঘাটন জাতীয় নির্বাচনের জন্য কাপ্তাই থেকে ৭০০ মেট্রিক টন কাগজ নেবে নির্বাচন কমিশন টানা পাঁচ দিন করোনায় মৃত্যু নাই।। টানা প্রায় এক মাস সংক্রমণ এক শতাংশের নিচে অব্যাহত যমুনায় বালু উত্তোলনের দায়ে দুই জনের কারাদন্ড পল্লী বিদ্যুৎ সমিতির অফিস থেকে প্রহরীর লাশ উদ্ধার দেশে টানা চার দিন করোনায় কোনো মৃত্যু নাই বই পড়া মানে অতীতের মনীষীর সাথে আলাপ করা: রবি ভিসি জাল অ্যাডমিট কার্ড তৈরির অভিযোগে তিনজন গ্রেফতার

বগুড়ায় স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৫ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে সপ্তম শ্রেণির স্কুল ছাত্রী মিম আকতারের (১৪) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশ শনিবার রাতে উপজেলার আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ মধ্যপাড়া গ্রামের বাড়ির শয়ন ঘর থেকে লাশটি উদ্ধার করে। পরিবার দাবি করেছে, পছন্দের জামা কিনে না দেওয়া সে অভিমানে আত্মহত্যা করে।

শাজাহানপুর থানার ওসি আবদুল কাদের জিলানী জানান, ছাত্রীর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হতে লাশ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্বজনরা জানান, মিম আকতার বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের রহিমাবাদ মধ্যপাড়ার রিকশাভ্যান চালক আবদুর রাজ্জাকের মেয়ে। সে স্থানীয় আড়িয়া রহিমাবাদ উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়তো। মিম শনিবার দুপুরে বাবা-মায়ের সাথে নতুন জামা কিনতে বাজারে যায়। পছন্দের জামা কিনে না দেওয়ায় সে মন খারাপ করে। বিকালে বাড়িতে ফিরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। সন্ধ্যার দিকে পরিবারের সদস্যরা টের পেয়ে থানায় খবর দেন।

বাবা আবদুর রাজ্জাক জানান, মিম একটা জামা পছন্দ করেছিল। কিন্তু সামর্থ না থাকায় সেটি কিনে দিতে পারেননি। আর এতে মন খারাপ করে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শাজাহানপুর থানার ওসি আবদুল কাদের জিলানী জানান, পরিবার আত্মহত্যা দাবি করলেও এ ব্যাপারে নিশ্চিত হতে শনিবার রাতে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট পেলে স্কুল ছাত্রী মিমের মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com