রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

সিরাজগঞ্জে বাস-অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত

  • আপডেট টাইম : সোমবার, ১ মে, ২০২৩
  • ১৩৬ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস সিরাজগঞ্জ প্রতিনিধি: ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জের উপজেলার ঘুড়কা এলাকায় বাস-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এই ঘটনায় একজন আহত হয়েছে।

সোমবার (১ মে) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার ঘুড়কা ইউনিয়নের জোড়া ব্রিজ এলাকায় এইঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতদের লাশ উদ্ধার করে থানায় পাঠান। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী।

নিহতরা হলেন- পঞ্চগড় জেলার দেবিগঞ্জ থানার লক্ষীর হাট গ্রামের মানিক উদ্দিনের ছেলে মশিউর রহমান (৪০), আব্দুল বাতেন (৪০), মেয়ে রানু আক্তার (২২)।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ আশিকুর রহমান জানান, যাত্রীবাহী বাস ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিনজন নিহত হয়েছে। এ্যাম্বুলেন্সের ড্রাইভারসহ দুইজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশগুলো হাটিকুমরুল হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস উপজেলার রয়হাটি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি এ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই একজন নারীসহ দুইজন নিহত হয়। দুর্ঘটনা খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ থানায় নিয়ে এসেছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com