শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

টানা ১০ দিন করোনায় মৃত্যু হয়নি সংক্রমণ দুই শতাংশের নিচে অব্যাহত

  • আপডেট টাইম : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৫ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস: দেশে টানা ১০ দিন বুধবার করোনাভাইরাস রোগে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে কোনো মৃত্যু হয়নি।করোনা সংক্রমণের হার দুই শতাংশের নিচে অব্যাহত রয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে ১২ই সেপ্টেম্বর সকাল ৮টা থেকে ১৩ই সেপ্টেম্বর বুধবার সকাল ৮টা পর্যন্ত সময়ে জানানো হয় করোনায় কোনো মৃত্যু হয়নি এবং সংক্রমণের হার ১.৬২ শতাংশ রেকর্ড করা হয়েছে।

গতকালও করোনায় কোনো মৃত্যু হয়নি, পরশুও কোন মৃত্যু হয়নি, শনিবারও কোনো মৃত্যু হয়নি, শুক্রবারও কোনো মৃত্যু হয়নি, বৃহস্পতিবারও করোনায় কোনো মৃত্যু হয়নি, বুধবারও কোনো মৃত্যু হয়নি, মঙ্গলবারও কোনো মৃত্যু হয়নি, সোমবারও কোনো মৃত্যু হয়নি, রবিবারও কোনো মৃত্যু হয়নি, শনিবার একজনের মৃত্যু হয়েছে, শুক্রবার কোনো মৃত্যু হয়নি, বৃহস্পতিবারও কোনো মৃত্যু হয়নি, বুধবারও কোনো মৃত্যু হয়নি, মঙ্গলবারও কোনো মৃত্যু হয়নি, সোমবারও কোনো মৃত্যু হয়নি, রবিবারও কোনো মৃত্যু হয়নি,  শনিবারও কোনো মৃত্যু হয়নি, শুক্রবারও কোনো মৃত্যু হয়নি, বৃহস্পতিবারও কোনো মৃত্যু হয়নি, বুধবারও কোনো মৃত্যু হয়নি,  মঙ্গলবারও কোনো মৃত্যু হয়নি, সোমবারও কোনো মৃত্যু হয়নি, রবিবারও কোনো মৃত্যু হয়নি, শনিবারও কোনো মৃত্যু হয়নি, শুক্রবারও কোনো মৃত্যু হয়নি, বৃহস্পতিবারও কোনো মৃত্যু হয়নি, বুধবারও কোনো মৃত্যু হয়নি, মঙ্গলবারও কোনো মৃত্যু হয়নি, সোমবারও কোনো মৃত্যু হয়নি,  রবিবারও কোনো মৃত্যু হয়নি, শনিবারও কোনো মৃত্যু হয়নি, শুক্রবার একজনের মৃত্যু হয়েছে, বৃহস্পতিবার করোনায় কোনো মৃত্যু হয়নি, বুধবারও করোনায় কোনো মৃত্যু হয়নি এবং মঙ্গলবারও কোনো মৃত্যু হয়নি।

এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা ২৯৪৭৭ জন।

গতকাল সংক্রমণের হার ছিল ১.৬৫ শতাংশ পরশু ছিল ১.১৩ শতাংশ, রবিবার ছিল ১.০৩ শতাংশ, শনিবার ছিল ২.১৩ শতাংশ, শুক্রবার ছিল ১.৬৩ শতাংশ, বৃহস্পতিবার ছিল ১.২৫ শতাংশ, বুধবার ছিল ২.৫৩ শতাংশ, মঙ্গলবার ছিল ১.২৫ শতাংশ, সোমবার ছিল ১.১১ শতাংশ, রবিবার ছিল ১.০৪ শতাংশ, শনিবার ছিল ১.১৩ শতাংশ, শুক্রবার ছিল ১.৪১ শতাংশ এবং বৃহস্পতিবার ছিল ১.৪৬ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় ১৮ জনের করোনা শনাক্ত হয় এবং এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৪৫৫৫৫ জন।

গত ২৪ ঘণ্টায় ১৩ জন সুস্থ হয়েছে এবং এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ২০ লাখ ১৩০৭৬ জন। সুস্থতার হার রেকর্ড করা হয় ৯৮.৪১ শতাংশ। গতকালও সুস্থতার হার ছিল ৯৮.৪১ শতাংশ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে গত ২৪ ঘণ্টায় ১১০৮টি নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত মোট এক কোটি ৫৫ লাখ ৬৭১৭৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com