শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

রাঙ্গামাটির ৩টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪৯ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটি জেলার নানিয়ারচর, বিলাইছড়ি ও জুরাছড়ি ৩টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম এর ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং রাঙ্গামাটি জেলা প্রশাসনের সহযোগিতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গণে এই ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন তিনি।

পরে রাঙ্গামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট হলরুমে রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ, শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মাহবুব মোর্শেদ সোহেল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি বলেন, সারাদেশে তৃনমুল পর্যায় থেকে খেলোয়ার তুলে আনাসহ খেলাধুলার মানোন্নয়নে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশের প্রতিটি উপজেলায় নতুন প্রজন্মকে ক্রীড়াক্ষেত্রে আরে বেশী আগ্রহী করে গড়ে তুলতে প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে।

রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার  বলেন, কোন একটা পরিস্থিতির কারণে সৃষ্ট পরিস্থিতির মধ্যে সুসম্পর্ক বজায় রাখতে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। খেলাধুলার কারণে পার্বত্য অঞ্চল থেকে অনেক উদীয়মান খেলোয়াড় সুর কৃষ্ণ চাকমা, রুপনা চাকমা, ঋতুপর্ণা চাকমা, আনাই, আনু চিং মগিনীসহ আরো অনেকে উঠে এসেছেন। তারা শুধু নিজেদের পরিচয় দিচ্ছেন না পরিচয় করিয়ে দিচ্ছেন পার্বত্য চট্টগ্রাম তথা পুরো বাংলাদেশের এই খেলাধুলার মাধ্যমে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com