শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে নিখোঁজ ছাত্রের সন্ধান মেলেনি, এলাকাবাসীর মানববন্ধন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৬ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জামিরতা গ্রামের নিখোঁজের ১৫ দিনেও স্কুল ছাত্র আশরাফুল ইসলামের (১৪) সন্ধ্যান মেলেনি। এ ঘটনায় পুলিশ তার সন্ধান না পাওয়ায় পরিবারের মধ্যে হতাশার সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত গ্রামের সাইফুল ইসলামের ছেলে ও স্থানীয় হাই স্কুলের ৯ম শ্রেণির ছাত্র ৩১ আগস্ট রাত প্রায় ৯ টার দিকে জামিরতা বাজার এলাকায় মোবাইলে কথা বলছিল। তখন থেকেই সে নিখোঁজ হয় এবং তার ফোন বন্ধ পাওয়া যায়। তাকে পরিবারের লোকজন বহু খোঁজাখুজি করে সন্ধান পায়নি।

অবশেষে তার বাবা বাদী হয়ে গত ১ সেপ্টেম্বের সংশ্লিষ্ট থানায় একটি জিডি করেন। পুলিশ এ জিডির প্রেক্ষিতে তদন্ত শুরু করে এবং এখনও তার সন্ধান পাওয়া যায়নি।

এদিকে নিখোঁজ ওই স্কুল ছাত্রকে উদ্ধারের দাবিতে বৃহস্পতিবার দুপুরের দিকে জামিরতা বাজারে মানববন্ধন করেছে এলাকাবাসী।

 মানববন্ধনে বক্তব্য রাখেন, নিখোঁজের বাবা সাইফুল ইসলাম, মা নাছিমা আক্তার, প্রভাষক আল মাহমুদ হোসেন, প্রধান শিক্ষক শাহাদৎ হোসেন, আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন, ইউপি সদস্য সিরাজুল ইসলাম, স্থানীয় গ্রাম্য প্রধান বেল্লাল হোসেন, পলাশ প্রমুখ।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, নিখোঁজ ওই স্কুলছাত্র উদ্ধারে সব ধরণের ব্যবস্থা নেয়া হয়েছে এবং তদন্ত চলছে বলে উল্লেখ করেন ।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com