মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:

সিরাজগঞ্জে প্রথম ধাপে নির্বাচনে তিন উপজেলায় ১৩ চেয়ারম্যান প্রার্থী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১৪ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে তিনটি উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৩ জন চেয়ারম্যান প্রার্থীসহ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জন করে প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

জেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেয়া প্রার্থীরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলায় বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নূর, জেলা যুবলীগ নেতা রাশেদ ইউসুফ জুয়েল, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম সজল, এস এম আহসান হাবীব ও জামায়াত নেতা অধ্যাপক শহিদুল ইসলাম।

কাজিপুর উপজেলায় বর্তমান চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ ও আশরাফুল আলম।

বেলকুচি উপজেলায় যুবলীগ নেতা মীর সেরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম সরকার, বদিউজ্জামান ফকির ও মাসুদ রানা ফকির।

এছাড়া সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৪, মহিলা ভাইস চেয়ারম্যান ৩, কাজিপুরে ভাইস চেয়ারম্যান ৩, মহিলা ভাইস চেয়ারম্যান ৫ এবং বেলকুচিতে ভাইস চেয়ারম্যান ৩ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। অনেক প্রার্থীর ব্যানার ফেস্টুন লাগানো হয়েছে এবং ভোটারদের দোয়া নিচ্ছেন অনেক প্রার্থী।

এদিকে বুধবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ও ২৩ এপ্রিল প্রতিক বরাদ্দ এবং আগামী ৮ই মে এ তিন উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com