শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৩৮ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস সিরাজগঞ্জ প্রতিনিধি: ঢাকা-রংপুর মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার বাগীচাপাড়া গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ১৯৪ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করছে র‌্যাব-১২ সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো- গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার দোকানঘর (কেত্তারপাড়া) গ্রামের মোঃ শাহ আলমের ছেলে মোঃ শিমুল সরদার (৩০) ও একই জেলার সাদুল্লাপুর উপজেলার চক ভগবানপুর গ্রামের মোঃ হাফিজুর রহমানের ছেলে মোঃ আবু সাঈদ সরকার (১৪)। র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ উসমান গণি এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়কের দিক নির্দেশনায় বুধবার রাত সোয়া ৩ টার দিকে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ১৯৪ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ১ হাজার ৮০ টাকা, ২টি মোবাইল ফোন ও কাঁচামাল বোঝাই ১টি পিকআপ জব্দ করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com