শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

লংগদুতে বজ্রপাতে ৪ জনের মৃত্য, একজন নিখোঁজ

  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ২৬ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটির লংগদু উপজেলায় পৃথক দুটি বজ্রপাতের  ঘটনায় এক নারীসহ ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

শনিবার (১৫ জুন) বিকেলে লংগদু উপজেলার আটারক ছড়া এক গৃহবধু ও ভাসাইন্যাদম এলাকায় কাপ্তাই হ্রদের বোটে উপর বজ্রপাত হলে ৩ জন নিহত হয়েছে। এই ঘটনায় ৩ জনের লাশ পাওয়া গেলেও বোট চালক এখনো নিখোঁজ রয়েছে।

নিহতরা হলেন, রাঙ্গামাটির লংগদুতে বজ্রপাতে রিনা বেগম (৩৫), জিয়াউল হক (৫০), ওবায়দুল্লাহ (৩০), বাচ্চু মিয়া (৩০)। বোট চালক আক্কাস আলীর (৪৫) লাশ এখনো পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, শনিবার হাটের কাজ শেষে বাড়ি ফেরার পথে লংগদু উপজেলার মিনা বাজার নামক স্থানে ইঞ্জিন চালিত বোটে বজ্রপাতে ঘটনা স্থলে বোট চালকসহ ৩জন নিহত হয়। তিনজনই ভাসান্যদম ইউনিয়নের ভাসান্যদম এলাকার বাসিন্দা।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার মাইনী বাজার থেকে ভামান্যদম নিজ বাড়িতে ফেরার পথে বজ্রপাত হলে বোটের উপরে থাকা তিনজন এবং আটারকছাড়া এলাকায় এক গৃহ বধুর মৃত্যু হয়েছে। এতে বোট চালক নিখোঁজ রয়েছে। এবিষয়ে দুটি অপমৃত্যুমামলা রুজু করা হবে।

লংগদু উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান বাবুল দাশ বাবু জানান, শনিবার হাট বাজার দিন শেষে ইঞ্জিন চালিত বোটে করে বাড়ি ফেরার পথে বজ্রপাতের শিকার হয়। বজ্রপাতের খবর পাওয়ার সাথে সাথে আমি ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। বোট চালকের লাশ উদ্ধারের তৎপরতা চলছে। ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়েছে। তিনি নিহতের ঘটনা দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, উপজেলা প্রশাসন থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com