শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৩ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
সিরাজগঞ্জে সুবিধাভোগীর টাকা আত্মসাতের দায়ে গ্রাম পুলিশ চাকরিচ্যুত বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিকশার দুই নারী যাত্রী নিহত আজ করোনায় ৩৮ জনের মৃত্যু হয়েছে বরিশাল ও রাজশাহী বিভাগে মৃত্যু নেই কুড়িগ্রামে স্কুল খোলার ৫ দিনেও ক্লাস শুরু না হওয়ায় বিপাকে ২৮৫ শিক্ষার্থী মান্দায় দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে একজন নিহত আজ করোনা সংক্রমণ কয়েক মাসে সর্বনিম্ন।। সিলেট ও ময়মনসিংহ বিভাগে মৃত্যু নেই কৃতি ছাত্রী নৈঋতা হালদারকে সম্মাননা সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করতে রাঙ্গামাটিতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত গাজীপুরে বজ্রপাত প্রতিরোধী তালবীজ বপন

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত ।। একজন আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৫০ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস বগুড়া প্রতিনিধি : বগুড়ায় তুচ্ছ ঘটনায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে হৃদয় হোসেন (২৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

তাকে বাঁচাতে গিয়ে তার বাবা আওয়ামী লীগ নেতা স্কুলের প্রধান শিক্ষক মামুনুর রশিদ মামুন আহত হয়েছেন।

গত ২০ জুলাই রাতে শহরের কৈগাড়ি এলাকায় এ ছুরিকাতের ঘটনা ঘটে। হৃদয় ২১ জুলাই সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মৃত্যুবরণ করেছে।

পুলিশ বলছে, দোকান সংলগ্ন গাছের পেরেক (তারকাটা) লেগে গেঞ্জি ছিঁড়ে যাওয়া নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে বাবা ও ছেলেকে ছুরিকাঘাত করা হয়েছিল।

তবে স্বজনরা দাবি করেছে পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনোয়ার হোসেন জানান, আবদুল মতিন (২৬) নামে একজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে এ খবর পাঠানো পর্যন্ত মামলা হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান মামুনুর রশিদ মামুন সারিয়াকান্দির চন্দনবাইশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় কড়িতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

তিনি পরিবার নিয়ে বগুড়া শহরের কৈপাড়ায় থাকেন। কৈপাড়া বাজারে হৃদয় ভ্যারাইটি স্টোর নামে তার ভ্যারাইটি স্টোর আছে। মামুন ও তার ছেলে হৃদয় ওই ব্যবসা পরিচালনা করেন। গত ২০ জুলাই মঙ্গলবার রাত ৮টার দিকে বাবা ও ছেলে দোকানে ছিলেন। এ সময় ধাওয়াপাড়া এলাকার সন্ত্রাসী স্বাধীন, তার সঙ্গি আবদুল মতিন, রাব্বী ও আশিকসহ ৪-৫ জন সিএনজি অটো রিকশায় দোকানে আসে। তারা সিগারেট নিয়ে চলে যাওয়ার সময় দোকানে পাশে একটি গাছে থাকা পেরেক লেগে স্বাধীনের গেঞ্জি ছিঁড়ে যায়।

স্বাধীন ও অন্যরা এ জন্য হৃদয়কে দায়ি করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। হৃদয় এর প্রতিবাদ করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। ক্ষিপ্ত হয়ে স্বাধীন ছুরি বের করে হৃদয়ের পেটে ঢুকিয়ে দেয়। শিক্ষক আওয়ামী লীগ নেতা মামুন ছেলেকে বাঁচাতে এগিয়ে এলে রাব্বী তার পেটে ছুরিকাঘাত করে। এরপর দুর্বৃত্তরা বীরদর্পে চলে যায়।

আত্মর্চিৎকারে স্থানীয়রা মামুন ও হৃদয়কে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঈদের দিন ২১ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হৃদয়ের মৃত্যু হয় ।

নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনোয়ার হোসেন জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে দোকানের পাশে গাছে থাকা পেরেক লেগে গেঞ্জি ছিঁড়ে যাওয়ায় দুর্বৃত্তরা বাবা ও ছেলেকে ছুরিকাঘাত করেছিল।

তবে হৃদয়ের মা দাবি করেছেন এসব সন্ত্রাসীরা দোকানে জিনিস নিয়ে টাকা দেয়না। এ নিয়ে পূর্ব বিরোধের জের ধরে ছুরিকাঘাত করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা আরো জানান, হত্যায় জড়িত সন্দেহে ধাওয়াপাড়া এলাকার শাফিউলের ছেলে আবদুল মতিনকে আটক করা হয়েছে। মামলায় তার নাম আসলে গ্রেফতার করা হবে। হামলায় জড়িত সন্ত্রাসী স্বাধীনের নামে ওয়ারেন্ট আছে। হত্যায় জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com