রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৩ অপরাহ্ন

ধুনটে নাশকতার মামলায় জামায়াত নেতা গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২৫ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস বগুড়া প্রতিনিধি: বগুড়ার ধুনটে নাশকতার মামলায় রফিকুল ইসলাম দুলাল (৬৫) নামে এক জামায়াত নেতাকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে তাকে উপজেলার পাঁচথুপি গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে শেরপুর থানায় একাধিক নাশকতার মামলায় আদালতের ওয়ারেন্ট আছে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্র জানায়, রফিকুল ইসলাম দুলাল ধুনট উপজেলার পাঁচথুপি গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। তিনি ধুনট উপজেলা জামায়াতের সাবেক নায়েবে আমির ও চৌকিবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।

গত ২০১৭ সালে তার বিরুদ্ধে শেরপুর থানায় নাশকতার মামলা হয়। আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। এ গ্রেফতারি পরোয়ানা মূলে বুধবার রাতে তাকে তার পাঁচথুপি গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে জামায়াত নেতাকে আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে পাঠানো হয়েছে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, শেরপুর থানায় নাশকতার মামলার ওয়ারেন্টমূলে জামায়াত নেতা রফিকুল ইসলাম দুলালকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ওই থানায় দায়ের করা তিনটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com