বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

গাজীপুরে জনতার মুখোমুখি অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য

  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৩৫ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস গাজীপুর  প্রতিনিধি: গাজীপুরে ‘মুখোমুখি দাঁড়িয়ে, জনতার কথা বলতে চাই, শুনতে চাই’  শীর্ষক অনুষ্ঠান হয়েছে।

জেলার শ্রীপুর উপজেলার গাজীপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ।

অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও জনতা তাদের উন্নয়ন ও আশা আকাংখার কথা তুলে ধরেন।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, জেলা আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন দেলু, কফিল উদ্দিন মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় সবুজ এমপি বলেন, গত দুই বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই নির্বাচনী এলাকার ব্রিজ- কালভার্ট, রাস্তা-ঘাটসহ শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। যেসব প্রতিশ্রুতি দেওয়া হয়েছে সেগুলি আগামী তিন বছরে আমরা বাস্তবায়ন করব।

এলাকা থেকে মাদক মুক্ত করে তরুন সমাজকে খেলাধুলা ও পাঠ অভ্যাসে সম্পৃক্ত করাসহ নানা উদ্যোগের কথাও জানান তিনি।

এই অনুষ্ঠানে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উন্নয়নের পাশাপাশি বেকার যুবকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি এবং দলকে আরও সুসংহত করার দাবি জানান।

সংসদ সদস্য হওয়ার আগে টানা কয়েক বছর গাজীপুর-৩ আসন এলাকায় ব্যতিক্রম উঠান বৈঠক করে ব্যাপক সাড়া ফেলেছিলেন মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। এবার নির্বাচনী এলাকাবাসীর পাওয়া না-পাওয়াসহ মনের কথা জানতে ব্যতিক্রমী এই উদ্যোগ নেন তিনি।

তৃণমূল সমন্বয় সভা করেছ দাঁড়ান জনতার কাঠগড়ায়। কৃষক, শ্রমিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের প্রশ্নের জবাব দেন সংসদ সদস্য।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com