সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৮:১০ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:

সাজেকে বঙ্গবন্ধু ডে মাউন্টেনবাইক চ্যালেঞ্জ প্রতিযোগিতার উদ্বোধন

  • আপডেট টাইম : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৪২ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রাম নিয়ে এখনো ষড়যন্ত্র হয় বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম নিয়ে অতীতে অনেক ষড়যন্ত্র হয়েছে এখনো এ ষড়যন্ত্র হয় বলে তিনি মন্তব্য করেন।

পার্বত্য শান্তি চুক্তি করে বিপদগামীদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা গিয়ে ছিলো। প্রধানমন্ত্র শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে পাহাড়ে শান্তি ফিরে এসেছে। ষড়যন্ত্রকারীদের কোন অশুভ তৎপরতা সফল হবে না বলে তথ্যমন্ত্রী মন্তব্য করেন।

আজ সোমাবার (২৮ ডিসেম্বর) সকালে রাঙ্গামাটির দূর্গম সাজেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সিএইচটি ডে মাউন্টেনবাইক চ্যালেঞ্জ প্রতিযোগিতার উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথির বক্তেব্য তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

বঙ্গবন্ধু ট্যুর ডি সিএইচটি এমটিবি চ্যালেঞ্জ প্রতিযোগিতার ১ম দিনে উদ্বোধনের পর আজ বিকালে সাইক্লিস্টসরা রাঙ্গামাটি সাজেক থেকে যাত্রা শুরু করে খাগড়াছড়ি হয়ে রাঙ্গামাটি চিংহ্লামং চৌধুরী মারী স্টেডিয়ামে অবস্থান করবেন।

পরদিন সাইক্লিস্টসরা রাঙ্গামাটি থেকে বান্দরবান স্টেডিয়াম উদ্দেশ্যে যাত্রা করবেন। তৃতীয় দিনে বান্দরবান থেকে থানচি উচ্চ বিদ্যালয়ে গিয়ে প্রতিযোগিতা শেষ হবে এবং পুরস্কার বিতরণ করা হবে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে রাঙ্গামাটির সাজেকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ব্যবস্থাপনায় এই প্রতিযোগিতা শুরু হয়েছে।

পার্বত্য মন্ত্রণালয়ের সচিব সফিকুল আহম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার, শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, মহিলা সংসদ সদস্য বাসন্তী চাকমা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সচিব মো: সফিকুল আহম্মদ, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়াম্যান অংসুইপ্রু চৌধুরী, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, রাঙ্গামাটি জেলা প্রশাসকএকেএম মামুনুর রশিদ, রাঙ্গামটি পুলিশ সুপার মীর মোদ্দাছছের হোসেনসহ রাঙ্গামাটি ও খাগড়াছড়ির জনপ্রতিনিধি স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com