বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:

বিষ প্রয়োগ করে মাছ চুরি

  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১
  • ১২০ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রামে বিষ প্রয়োগ করে রাতের আধারে দেড় লক্ষাধিক টাকার বোয়াল মাছ মাছ চুরির অভিযোগ উঠেছে।

শুক্রবার দিবাগত গভীর রাতে ঘটনাটি ঘটেছে সদর উপজেলার হলোখানা ইউনিয়নে। এ ঘটনায় দেড় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে মর্মে সুফলভোগী মাছ চাষীদের অভিযোগ।

জানা গেছে, সদর উপজেলার হলোখানা ইউনিয়নের আরাজী পলাশবাড়ী এলাকার সততা একতা মৎস্য চাষ প্রকল্পের ৪০জন যুবক পানি উন্নয়ন বোর্ডের বরোপিটের ৩ একর জমির পুকুরে মাছ চাষ করে আসছে। অন্যান্য দিনের মত ভোর বেলা সুফলভোগী শহিদ মুন্সি, ফারুক মিয়া পুকুর পাড়ে গিয়ে দেখতে পায় পুকুরে মাছ ভেসে আছে।

সুফলভোগী সোহেল মিয়া, শফিকুল এবং আফি বেগম জানান, আমরা সকালে স্থানীয় মাছ বিক্রেতা শাহাম্মদ আলীকে আমাদের পুকুরের মাছ বিক্রি করতে দেখেছি। মাছ বিক্রি করতে দেখে তাকে প্রশ্ন করলে বলেন এলাকার মমিনুল, হাইবর, ইব্রা, কালাম আছদ্দি ও হামিদুল আমার কাছে ৫ মণ বোয়াল মাছ বিক্রি করেছে।

মৎস্য চাষী বেলাল রহমান জানান, লাভের আশায় বোয়াল মাছগুলি পুকুরে বড় করেছি আমরা। প্রতিটি বোয়ালের ওজন প্রায় ৪/৫ কেজি। এখান প্রায় ৩৫/৪০ মণ বোয়াল মাছ ছিল। এখন একটাও নাই। সব রাতারাতি চুরি করেছে।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো: শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়েছি। দুস্কৃতিকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com