বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:

রাঙ্গামাটি পার্বত্য জেলার কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা

  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৫ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: পার্বত্য অঞ্চল থেকে খেলোয়াড় তৈরি করতে হলে আমাদেরকে আরো বেশি খেলাধুলার আয়োজন করতে হবে বলে জানিয়েছেন রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার । 

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে রাঙ্গামাটি হলিডে কমপ্লেক্স হল রুমে রাঙ্গামাটি জেলা  ক্রীড়া সংস্থার আয়োজনে রাঙ্গামাটি পার্বত্য জেলার কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

সংবর্ধন অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংশুই প্রু চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ সাইফুল ইসলাম, রাঙ্গামাটি পৌর মেয়র মো. আকবর হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো: জাহিদুল আলম।

সংবর্ধনা অনুষ্ঠানে রাঙ্গামাটির সাতজন ক্রীড়াবিদকে সংবর্ধনা প্রদান করা হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি আরো বলেন, আওয়ামী লীগ সরকার সবসময়ই খেলাধুলাকে গুরুত্ব দেয় এবং আমরা চাই এই খেলাধুলার মধ্য দিয়েই আমাদের ছেলে-মেয়েরা এগিয়ে যাক। যাতে করে খেলাধুলার মাধ্যমে আগামীতে নতুন প্রজন্মের খেলোয়াড়রা যেন যোগ্য হয়ে গড়ে উঠতে পারে। তাই খেলাধুলার মধ্যদিয়ে পার্বত্য এলাকায় যাতে করে আরো বেশি খেলোয়ার সৃষ্টি ও এইসব খেলোয়াড়রা সুনাম বয়ে আনতে সেটাই আমাদের সবার প্রত্যাশা।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com