বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৮ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
কাপ্তাই হ্রদে রুলকার্ভের চেয়ে ১৫ ফুট পানি কম, উৎপন্ন হচ্ছে মাত্র ৪০ মেগাওয়াট বিদ্যুৎ রাঙ্গামাটিতে মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে জেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা পাইকগাছার চাঞ্চল্যকর তাজমিরা হত্যার রহস্য উদঘাটন জাতীয় নির্বাচনের জন্য কাপ্তাই থেকে ৭০০ মেট্রিক টন কাগজ নেবে নির্বাচন কমিশন টানা পাঁচ দিন করোনায় মৃত্যু নাই।। টানা প্রায় এক মাস সংক্রমণ এক শতাংশের নিচে অব্যাহত যমুনায় বালু উত্তোলনের দায়ে দুই জনের কারাদন্ড পল্লী বিদ্যুৎ সমিতির অফিস থেকে প্রহরীর লাশ উদ্ধার দেশে টানা চার দিন করোনায় কোনো মৃত্যু নাই বই পড়া মানে অতীতের মনীষীর সাথে আলাপ করা: রবি ভিসি জাল অ্যাডমিট কার্ড তৈরির অভিযোগে তিনজন গ্রেফতার

এমপির ভাড়া করা ট্রেনে সিরাজগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজশাহীর মহাসমাবেশে যোগ দিবে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৭ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস সিরাজগঞ্জ প্রতিনিধি: আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে যোগ দিতে সিরাজগঞ্জের দলীয় নেতাকর্মীদের জন্য ব্যতিক্রমি আয়োজন বিশেষ স্পেশাল ট্রেন ভাড়া করা হয়েছে।

স্থানীয় এমপি  মো: হাবিবে মিল্লাত মুন্নার ভাড়া করা ওই ট্রেনে নেতাকর্মীদের নিয়ে ২৯ জানুয়ারি রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মহাসমাবেশে যোগ দিবে।

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না ব্যাতিক্রমী এ পদক্ষেপ নিয়েছেন।

মহাসমাবেশে যোগ দেয়ার উদ্দেশ্যে তার নির্বাচনী এলাকা থেকে ১৫টি বগির এই ট্রেন ভাড়া করেছেন তিনি। ইতোমধ্যেই মহাসমাবেশকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনার সৃষ্টি হয়েছে। ওইদিন সকাল ৯টায় সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যাবে।

যাওয়ার পথে বিশেষ এ স্পেশাল ট্রেনটি কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনে ওই উপজেলার নেতাকর্মীদের ট্রেনে ওঠার জন্য ১৫ মিনিট যাত্রাবিরতি দিবে। এরপর ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যাবে। জনসভা শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে স্পেশাল ওই ট্রেনটিই সিরাজগঞ্জে ফিরে আসবে।

এ ব্যাপারে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন সাংবাদিকদের বলেন, এমপি ডা: হাবিবে মিল্লাত মুন্নার ব্যাক্তিগত উদ্দ্যোগে এ ধরনের ব্যতিক্রমধর্মী আয়োজন করা হয়েছে। ইতিমধ্যে প্রশংসনীয় এমন আয়োজনের জন্য অনেকেই এমপি মুন্নাকে ধন্যবাদ জানিয়েছেন।

এ বিষয়ে এমপি হাবিবে মিল্লাত মুন্না বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক মহাসমাবেশ সফল করার লক্ষে এই বিশেষ ট্রেনের ব্যায়ভারসহ সমাবেশে যোগদানকারী তার নির্বাচনী এলাকার সকল নেতাকর্মীদের আপ্যায়নের ব্যবস্থাও করেছেন জানিয়ে প্রয়োজনে ট্রেনের বগি সংখ্যা বৃদ্ধি করা হবে বলে উল্লেখ করেন তিনি ।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com