রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

রাঙ্গামাটিতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১০৫ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: অবৈধ অগণতান্ত্রিক আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ, জনগনের জানমালের ক্ষতিসাধন ও দেশকে অস্থিতিশীল করাই হলো বিএনপি’র কাজ বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

তিনি বলেন, দেশে বিএনপি জামায়াত আবার নৈরাজ্য সন্ত্রাসবাদ করে দেশকে অস্থিতিশীলতায় করতে চাইলে আওয়ামী লীগ দাঁতভাঙ্গা জবাব দেবে। বাংলাদেশ আওয়ামী লীগ হলো জনগণের দল। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের সেবক হিসেবে ছিলো সবসময় থাকবে।

বৃহস্পতিবার (২০ জুলাই) আওয়ামী লীগের উদ্যোগে শহরের বনরুপা সিএনজি স্টেশন চত্বরে সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও আওয়ামী লীগের নেতাকর্মীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর হামলার প্রতিবাদে রাঙ্গামাটিতে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপংকর তালুকদার এমপির সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো: মুছা মাতব্বরের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অংসুইপ্রু চৌধুরী, মো: রফিকুল মাওলা, সাংগঠনিক সম্পাদক মো: শাওয়াল উদ্দিন, সদস্য আশীষ কুমার চাকমা নব, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজা বেগম চিনু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপক চাকমা, শহর আওয়ামী লীগের সভাপতি মনছুর আলী, জেলা কৃষকলীগের সভাপতি মো: জাহিদ আকতার, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো: শামসুল আলম, জেলা যুবলীগের সভাপতি ও পৌরসভা মেয়র মো: আকবর হোসেন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: শাহজাহান, জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া আকতার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।

দীপংকর তালুকদার এমপি আরো বলেন, ইউরোপিয় ও আমেরিকার যে প্রতিনিধি দল বাংলাদেশ এসেছে, তারা সুষ্ঠু এবং অবাধ নির্বাচনের কথা বলেছেন। আমরাও সুষ্ঠু-অবাধ ও নিরপেক্ষ নির্বাচন চাই। বিএনপি বলছে, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হতে হবে এবং এই সরকারের অধীনে কোন নির্বাচন হবে না। তারা যাদেকে নালিশ করে ডেকে নিয়ে এসেছে তারাও সুষ্ঠু ও অবাধ নির্বাচনের কথাই বলেছে। তাদের কেউ অংশগ্রহণমূলক নির্বাচনের কথা বলে নাই। এমনকি তত্ত্বাবধায়ক সরকারেরও কথা বলেনি।

দীপংকর তালুকদার আরও বলেন, আওয়ামী লীগ মাঠে ঘাটে থাকা দল। রাজপথে নৈরাজ্য করলে এবার থেকে আর প্রতিবাদ নয়, প্রতিরোধ করা হবে। তিনি বিএনপি’র উদ্দেশ্য করে বলেন, আওয়ামী লীগ এমন একটি সংগঠন ১ মিনিটে কয়েকগুণ নেতাকর্মীসহ আপমর জনগণকে সাথে নিয়ে রাজপথ দখল করার ক্ষমতা আছে।

সমাবেশের আগে রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com