শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

নেত্রীকে শুভেচ্ছা জানাতে গিয়ে লুট।। দুইজন গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ১১৮ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে মহিলা আওয়ামী লীগ নেত্রীকে বাসায় ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে গিয়ে তাকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার লুটের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাজীপুরের সদস্যরা। 

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর মহানগরের কোনাবাড়ি নতুনবাজার এলাকার মো: সোহেল (৩৪) ও একই এলাকার শ্রী সাজন। তাদের গাজীপুর আদালতে পাঠানো হলে তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। 

বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মো: জাহিদুল হক বিষয়টি গণমাধ্যমকে অবহিত করেছেন। এর আগে বুধবার ভোরে কোনাবাড়ি নতুন বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃত দুই আসামি ২০২০ সালের ২৮ নভেম্বর পূর্বপরিকল্পিতভাবে কোনাবাড়ী থানার মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক হাজেরা বেগমের বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণ অলংকার লুট করার পরিকল্পনা করে ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানানোর কৌশলে বাসায় প্রবেশ করে। পরে পিস্তলের ভয় দেখিয়ে ওই নেত্রীর হাত-পা বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

তিনি আরো জানান, ঘটনার দিন ওই হাজেরা বেগমের বাড়ীর গেইটে চারজন মাস্ক পড়া লোক ফুলের তোড়াসহ নেত্রীকে ডাকাডাকি করে। তিনি এগিয়ে এসে গেইট খুলে জিজ্ঞাসা করেন ‘আপনারা কারা’? আসামীরা বলেন আমরা বাংলাদেশ প্রেসক্লাবের লোক, শুভেচ্ছা জানিয়ে করোনা এবং বিভিন্ন বিষয় নিয়ে আপনার সাক্ষাতকার নেওয়ার জন্য এসেছি।

পরে হাজেরা বেগম ওই ব্যক্তিদের বাসায় প্রবেশ করতে দেয়। একপর্যায়ে তাদের একজন কক্ষে প্রবেশ করে সঙ্গে থাকা পিস্তল বের করে নেত্রীকে ভয় দেখায়। তার হাত পা বেঁধে আলমারির চাবি নিয়ে আলমারি থেকে নগদ তিন লক্ষ টাকা ও সাড়ে আট ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় হাজেরা বেগম বাদি হয়ে কোনাবাড়ী থানায় মামলা দায়ের করেন। কোনাবাড়ী থানা পুলিশ দীর্ঘদিনেও মামলার রহস্য উদঘাটন করতে না পারায় পিবিআই মামলার তদন্ত করে ওই দুই আসামিকে গ্রেফতার করে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com