বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৬ অপরাহ্ন
পরীক্ষামূলক সম্প্রচার:
কাপ্তাই হ্রদে রুলকার্ভের চেয়ে ১৫ ফুট পানি কম, উৎপন্ন হচ্ছে মাত্র ৪০ মেগাওয়াট বিদ্যুৎ রাঙ্গামাটিতে মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে জেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা পাইকগাছার চাঞ্চল্যকর তাজমিরা হত্যার রহস্য উদঘাটন জাতীয় নির্বাচনের জন্য কাপ্তাই থেকে ৭০০ মেট্রিক টন কাগজ নেবে নির্বাচন কমিশন টানা পাঁচ দিন করোনায় মৃত্যু নাই।। টানা প্রায় এক মাস সংক্রমণ এক শতাংশের নিচে অব্যাহত যমুনায় বালু উত্তোলনের দায়ে দুই জনের কারাদন্ড পল্লী বিদ্যুৎ সমিতির অফিস থেকে প্রহরীর লাশ উদ্ধার দেশে টানা চার দিন করোনায় কোনো মৃত্যু নাই বই পড়া মানে অতীতের মনীষীর সাথে আলাপ করা: রবি ভিসি জাল অ্যাডমিট কার্ড তৈরির অভিযোগে তিনজন গ্রেফতার

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানালেন রাঙ্গামাটি প্রেস ক্লাব

  • আপডেট টাইম : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৪১ দেখা হয়েছে

বাংলা হেডলাইনস রাঙ্গামাটি প্রতিনিধি: পার্বত্য এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডকে এগিয়ে নেয়ার কাজে সাংবাদিকদের ভূমিকা প্রশংসনীয় বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

তিনি বলেন, পার্বত্য এলাকায় যেসব উন্নয়ন কর্মকান্ড হচ্ছে তা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সদিচ্ছার কারণে হচ্ছে। তিনি পার্বত্য এলাকার মানুষদের অত্যন্ত ভালোবাসেন বলেই আজ পাহাড়ে উন্নয়ন তরান্বিত হচ্ছে। এতে জেলা ও দুর্গম এলাকার মানুষ উপকৃত হচ্ছে। আশাকরি আগামী দিনেও এইসব উন্নয়নে সপক্ষে সাংবাদিকরা ইতিবাচক ভূমিকা রাখবেন।

নিখিল কুমার চাকমা রাঙ্গামাটি প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, যে কোনো প্রয়োজনে সাংবাদিকদের পাশে থাকার দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন।

রবিবার (১ জানুয়ারী) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে রাঙ্গামাটির প্রধান কার্যালয়ে রাঙ্গামাটি প্রেস ক্লাবে নবনির্বাচিত কমিটি’র সদস্যরা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।

এসময় ৫ বার নির্বাচিত রাঙ্গামাটি প্রেস ক্লাবের বর্তমান সভাপতি ও দৈনিক পূর্বকোণের জেলা প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল, সহসভাপতি অলি আহমেদ, সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার-আল হক, দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ, কোষাধ্যক্ষ ও এটিএন বাংলা ও এটিএন নিউজের রাঙ্গামাটি প্রতিনিধি পুলক চক্রবর্তী, দপ্তর সম্পাদক ও বাসস ও চ্যানেল আই টেলিভিশনের জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদ, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি মো: আলমগীর মানিক, বাংলা নিউজ টুয়েন্টিফোর ডট কম ও দৈনিক রাঙামাটির স্টাফ রির্পোটার মঈন উদ্দিন বাপ্পী, দৈনিক সাঙ্গু ও পার্বত্য বার্তা রাঙ্গামাটি প্রতিনিধি মোহাম্মদ হান্নান, দৈনিক মানব কন্ঠের জেলা প্রতিনিধি মো: নুরুল আমিন মানিক উপস্থিত ছিলেন।  রাঙ্গামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল বলেন, পার্বত্য এলাকায় ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য রাঙ্গামাটি প্রেস ক্লাব কাজ করে যাচ্ছে। বিশেষ করে পার্বত্য এলাকায় বর্তমান আওয়ামীলীগ সরকারের যেসকল উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে তা লেখনীর মাধ্যমে তুলে ধরে জনগণের দৌড়গোড়ায় পৌঁছে দিচ্ছে।

ফেসবুকের মাধ্যমে আমাদের মতামত জানাতে পারেন।

খবরটি শেয়ার করুন..

এই বিভাগের আরো সংবাদ
Banglaheadlines.com is one of the leading Bangla news portals, Get the latest news, breaking news, daily news, online news in Bangladesh & worldwide.
Designed & Developed By Banglaheadlines.com